হাবাসকে সতর্কবাণী প্রাক্তন বাগান ফুটবলারের, সাতাশের ডার্বি দেখতে মুখিয়ে ওয়াটসন

মহারণের বাকি আর মাত্র কয়েক ঘন্টা। আর তার আগে এটিকে মোহনবাগান কোচ হাবাসকে সতর্ক করে দিলেন বাগানের প্রাক্তন ফুটবলার ক‍্যামেরন ওয়াটসন। আর যাকে ঘিরে এই সতর্কবার্তা, তিনি আর অন‍্য কেউ নন , তিনি হলেন এসসি ইস্টবেঙ্গলের তারকা ফুটবলার স্কট নেভিল।

চলতি বছরে লাল-হলুদ কোচ রবি ফাউলারের হাত ধরে ইস্টবেঙ্গলে এসেছেন নেভিল। গত মরশুমে খেলেছেন ব্রিসবেন রয়ার এফসিতে। এ লিগে খেলা এই ফুটবলারকে নিয়ে হাবাসকে আগাম সতর্কবাণী ওয়াটসনের।

২০১৭-২০১৮ মরশুমে খেলেছেন মোহনবাগানে খেলেছেন ওয়াটসন। ২০১০-২০১১মরশুমে একে অপরের প্রতিপক্ষ ছিল স্কট নেভিল এবং ওয়াটসন। আর তাই নেভিলের খেলার গতি জানেনে ওয়াটসন। ইস্টবেঙ্গলের এই রাইট ব‍্যাককে সুযোগ দিলে যে, প্রতিপক্ষের বক্সে আক্রমনের ঝড় তুলতে পারেন, তা ভালই জানেন ওয়াটসন। বার বার ঝাপিয়ে পরেন প্রতিপক্ষের সিক্সইয়ার বক্সে। তাই হাবাসকে, নেভিলকে আটকানোর টোটকা দিলেন ওয়াটসন। বললেন নেভিলকে আটকাতে বাড়তি দায়িত্ব নিতে হবে এটিকে এমবির লেফট উইঙ্গারকে। তবেই নাকি দমানো যাবে লাল-হলুদের বিদেশি ফুটবলারকে।

২৭ নভেম্বর গোয়ার তিলক ময়দানে হতে চলেছে কলকাতার এলক্লাসিকো। সেই জ্বরে কাপছে গোটা ময়দান। আর সেই আভাস পাওয়া গেল প্রাক্তন এই বাগান ফুটবলারের গলাতেও।

আরও পড়ুন-বিয়ের নামে ধর্মান্তরণে ১০ বছরের জেল, ‘লাভ জিহাদ’ রুখতে আরও কড়া যোগী

Previous articleদু’দিন ভারতীয় দর্শকদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে নেটফ্লিক্স
Next articleকোন জটিল রোগে ভুগছেন রানা দগ্গুবতী, রয়েছে মৃত্যুর আশঙ্কাও !