মমতাই নেত্রী, তৃণমূলে ভাঙন উড়িয়ে প্রকাশ্যে রাজীব

রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ইতিউতি জল্পনা চলছিল। তিনি ক্ষুব্ধ, দল ছাড়তে পারেন ইত্যাদি। বৃহস্পতিবার তৃণমূল ভবনে দলের তরফে সাংবাদিক বৈঠকে উপস্থিত হয়ে সব জল্পনার অবসান ঘটালেন রাজীব স্বয়ং। রাজীব বলেন,” আমি দলেই আছে। অন্য ভাবনার অবকাশ নেই।”

আরও পড়ুন : জেলে বসে এনডিএ বিধায়কদের ফোনে টোপ লালুর, অভিযোগ বিজেপির

তিনি বলেন,” মমতা বন্দ্যোপাধ্যায় নেত্রী। তিনি দল নিয়ে কোনো সিদ্ধান্ত নিতেই পারেন। সেটাই শেষ কথা।” রাজীব বলেন,” আমার গান নিয়ে অনেক অনুগামী অতি উৎসাহে প্রচার করেছেন। আমি ব্যক্তিগতভাবে অনুগামীদের প্রচারের বিরুদ্ধে। কিন্তু কেউ উৎসাহ নিয়ে করে ফেললে কী করব?”

রাজীব বলেন,” শুভেন্দু আমার সহকর্মী বন্ধু। যে কেউ আমরা যে কোনো অরাজনৈতিক মঞ্চের অনুষ্ঠানে যেতেই পারি। আমিও আজকেও যাব। কিন্তু তার মানে তো এই নয় যে সেটা দলের বিরুদ্ধে। শুভেন্দু নিজেও বলেছেন যে তিনি দল ছাড়েননি। নেত্রীও তাঁকে তাড়াননি। এরপর এসব নিয়ে কীসের জল্পনা? আর সৌগত রায় তো দলেরই নেতা। সৌগতবাবু আর শুভেন্দু কথা বললে কার কী সমস্যা?”

রাজীব এদিন তাঁর দপ্তরের সাফল্য ব্যাখ্যা করেন।
বাম- কংগ্রেসের ডাকা কেন্দ্রবিরোধী ধর্মঘট নিয়ে বলেন,” ইস্যুগুলি ঠিক। তৃণমূল এনিয়ে সরব। কিন্তু সর্বনাশা ধর্মঘটের বিরুদ্ধে।”

আরও পড়ুন : উত্তরবঙ্গে ভাল ফলের আশা যেন না করে গেরুয়া শিবির, ঘোষণা গুরুংপন্থী মোর্চা নেতার

বস্তুত এদিন তৃণমূল ভবনের সাংবাদিক বৈঠকে রাজীবের উপস্থিতি ছিল একটি চমক। দলত্যাগের জল্পনাও তিনি পুরোপুরি উড়িয়ে দেওয়ায় তৃণমূল শিবির খুশি।

Previous articleফের রক্তাক্ত ভূস্বর্গ, শ্রীনগরের কাছে অতর্কিত জঙ্গি হামলায় শহিদ ২ জওয়ান
Next articleরাজ্যপালের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করার দাবি কল্যাণের