“গুন্ডামি করবো, ঘাড় ধরে বিজেপিতে নিয়ে আসবো”! ফের বেলাগাম দিলীপ

প্রতিদিনের মতো আজ, শুক্রবারও চা চক্রে যোগ দিয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এদিন তাঁর গন্তব্য ছিল জোকা। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে এদিন দিলীপ ঘোষ চা চক্র থেকে শাসক দলকে কড়া আক্রমণ করলেন। বলা ভালো, হুমকি দিলেন দিলীপ ঘোষ।

এদিন সুর চড়িয়ে বিজেপি রাজ্য সভাপতি বলেন, এ রাজ্যে বিজেপি কর্মীদের উপর ২৮ হাজার মিথ্যা মামলা দেওয়া হয়েছে। যত ভোট এগিয়ে আসবে আরও মামলা দেবে। কিন্তু তাতেও দমিয়ে রাখা যাবে না। বিজেপি শক্তিশালী হচ্ছে তাই সিন্ডিকেট বন্ধ হচ্ছে। নতুন সময় নতুন বাংলা আমরাই গড়ব।”

এরপরই বিজেপির ঝান্ডা খোলা প্রসঙ্গে দিলীপের হুমকি। “যারা ঝাণ্ডা খুলতে তাদের ঘাড় ধরে বিজেপিতে নিয়ে আসব। আর এই সমস্ত বন্ধ করতেই গুন্ডামি করব। চৌরাস্তায় দাঁড় করিয়ে মারব। অর্ধেক কাউন্সিলর লাইন দিয়ে রেখেছে বিজেপিতে আসার জন্য।”

এখানেই থেমে থাকেননি দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, “আমি কথা দিয়ে যাচ্ছি। এই ডিসেম্বরেই করোনা ও তৃণমূল বিসর্জন হবে। মানুষের কাছে বিকল্প ছিল না তাই তৃণমুলকে ঘাড়ে করে বয়ে বেড়াচ্ছিল। ৩৫ বছরের কেন্দ্র রাজ্য-দ্বন্দ্বের অবসান চাই। কেন্দ্রের বিজেপি নেতারা এখানে এলে বহিরাগত বলছে। তাহলে শাহরুখ খান, প্রশান্ত কিশোর কী?”

এদিনও রাজ্য সরকারের “দুয়ারে দুয়ারে” প্রকল্পকে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। তাঁর কথায়, সরকারের নামে বাইক মিছিল বের করা হচ্ছে। সরকারি প্রতিনিধিদের খুঁজে পাওয়া যায় না। এখন নাকি তারা দুয়ারে দুয়ারে যাবেন। গঙ্গার ওপারে তৃণমূল কে ঝান্ডা তুলতে দেব না। কলকাতায় বিজেপি নেই যারা বলছে তাদের চোখে ন্যাবা হয়েছে এবার কোনও চালাকি খাটবে না। সব ঔষধ তৈরি। কর্পোরেশন ইলেকশন বিজেপিকেই করতে হবে। তৃণমূল প্রার্থী পাবে না। এজেন্ট পাবেন না। বিজেপির সঙ্গে ওরা যা যা করচে, তাই তাই ফেরত দেওয়া হবে। বিধানসভায় তৃণমুলকে ৫০টি আসনে আটকে রাখা হবে। হুঙ্কার দিলীপের।

আরও পড়ুন:আমজনতাকে উৎসাহ দিতে ক্যামেরার সামনে করোনা টিকা নেবেন তিন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট

রাজ্য বিজেপি সভাপতির আরও দাবি, “পুলিশ আর তৃণমূলকে চাইছে না। পুলিশকে আমরা তাঁদের যোগ্য সম্মান ফিরিয়ে দেব।

Previous articleআমজনতাকে উৎসাহ দিতে ক্যামেরার সামনে করোনা টিকা নেবেন তিন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট
Next articleজনসংযোগ বাড়াতে ‘দুয়ারে সরকার’ কর্মসূচির পাল্টা বিজেপির ‘আর নয় অন্যায়’