অমিত শাহের বাড়ির সামনে বিক্ষোভ, আপ বিধায়ককে আটক করল পুলিশ

সম্প্রতি দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়ার (Manish Sisodia) বাড়িতে বিজেপি নেতাদের বিক্ষোভ প্রদর্শনের পর রবিবার সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের(Amit Shah) বাড়িতে বিক্ষোভ প্রদর্শন করে আম আদমি পার্টি(Aam Aadmi Party)। সেই ঘটনার সময়ই আপ বিধায়ক রাঘব চাড্ডাকে আটক করল দিল্লি পুলিশ। অনুমতি ছাড়া কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর বাড়ির সামনে রাঘব চাড্ডা (Raghav Chadda)বিক্ষোভ প্রদর্শন করেছিলেন যার জেরে তাকে আটক করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। বর্তমানে দিল্লির রাজেন্দ্র নগর থানায় আটক রয়েছেন আপের ওই বিধায়ক। চাড্ডার পাশাপাশি আটক করা হয়েছে আরও দুই আপ বিধায়ককে।

জানা গিয়েছে, সম্প্রতি দিল্লি নগর নিগমে বিজেপির বিরুদ্ধে ২৪৫৭ কোটি টাকার দুর্নীতির অভিযোগ তুলেছে আম আদমি পার্টি। আর এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক সংঘাত বেড়েছে দিল্লি বিজেপি ও শাসক দল আম আদমি পার্টির মধ্যে। অন্যদিকে প্রধানমন্ত্রী আবাস যোজনায় কেজরি সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া বাড়ির সামনে বিক্ষোভ প্রদর্শন করছে বিজেপি কর্মীরা। এরই পাল্টা দিয়ে নগর নিগম দুর্নীতির প্রেক্ষিতে অমিত শাহর বাড়ির সামনে বিক্ষোভ কর্মসূচির আবেদন জানানো হয় পুলিশের কাছে। তবে আপের এই আবেদন নাচক করে দেয় দিল্লি পুলিশ। কারণ হিসেবে তুলে ধরা হয় মহামারী এবং দিল্লিতে ১৪৪ ধারা লাগু থাকার বিষয়টি। এরপর পুলিশি অনুমতি ছাড়াই রবিবার সকালে অমিত শাহের বাড়ির সামনে জড়ো হন আর সমর্থকরা। যার নেতৃত্বে ছিলেন আপ বিধায়ক রাঘব চাড্ডা। তবে এই বিক্ষোভ শুরু হওয়ার আগেই আটক করা হয় চাড্ডাকে।

আরও পড়ুন:রাজীবের সঙ্গে বৈঠকে পার্থ, রয়েছেন পিকেও, সমস্যা মিটে যাওয়ার ইঙ্গিত

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখোমুখি হয়ে চাড্ডা জানান, ‘দিল্লিতে বিজেপি শাসিত পৌরনিগমে ২৫০০ কোটি টাকার দুর্নীতি হয়েছে। এই প্রসঙ্গে কথা বলার জন্য অমিত শাহের সঙ্গে দেখা করার সময় চেয়েছিলাম আমরা। তবে ওনার বাড়ির সামনে আমাকে গ্রেফতার করা হয়েছে। অমিত শাহজি আপনার পুলিশের ক্ষমতায় দলের দুর্নীতিকে ধামাচাপা দিতে পারবেন কি?’

Previous articleবাইক নিয়ে লং ট্যুরে যেতে চান? সঙ্গে থাকবে আইআরসিটিসি
Next articleকোলে নিয়ে ছেলেকে খাওয়ালেন হার্দিক, মন কেড়েছে নেটিজেনদের