প্রতারণা এবং চুরির দায়ে গ্রেফতার মুম্বইয়ের টেলি অভিনেতা

পুলিশ পরিচয় দিয়ে প্রবীণ নাগরিকদের সর্বস্ব লুট করার অভিযোগে গ্রেফতার করা হল মুম্বইয়ের এক টেলি অভিনেতাকে। ধৃতের নাম সালমান জাফরি। তার বিরুদ্ধে অভিযোগ, প্রবীণ নাগরিকদের ঠকিয়ে প্রায় ৫ লাখেরও বেশি মূল্যের গয়না চুরি করেছে সে। দেরাদুনের প্যাটেল নগর থানায় অভিযোগ দায়ের হতেই, দেরাদুন পুলিশের তরফে গোটা বিষয়টি মুম্বইয়ে অপরাধ দমন শাখাকে জানানো হয়। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের হয়েছে।

জানা গিয়েছে, প্রায়ই অভিযুক্ত সালমান জাফরি, বিমানে করে দেরাদুনে যেত। এমনকি চণ্ডীগড় সহ উত্তর ভারতের একাধিক শহরেও গিয়েছিল তিনি। জেরায় ধৃত জানিয়েছে, বিভিন্ন শহরে গিয়ে সে এই অপরাধ করেছে। পুলিশ পরিচয় দিয়ে, দেরাদুন ও চণ্ডীগড়ে গিয়ে সেখানকার মানুষদের বোকা বানাত সে। তারপর তড়িঘড়ি বিমানে করে সে ফিরে আসত মুম্বইয়ে।

ঘটনার অভিযোগ দায়ের হতেই, দেরাদুনের প্যাটেলনগর থানার পুলিশ ও মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার যৌথ এক অভিযানে আন্ধেরি থেকে গ্রেফতার করা হয় ওই অভিনেতাকে। শেষ পাওয়া খবর অনুযায়ী, তাকে ট্রানজিট রিমান্ডে দুন-এ নিয়ে যাওয়া হচ্ছে।

আরও পড়ুন : ধ্যান চাঁদের বায়োপিকে কিং খান!

অভিযুক্ত সলমন জাফরি, ছত্রপতি রাজা শিবাজি, চিতোরগড় কি রাজকুমারী পদ্মিনী, সাবধান ইন্ডিয়া ধারাবাহিকে কাজ করেছে। বিনোদন দুনিয়ার মানুষ হয়ে কি ভাবে তিনি এই ধরনের কাজের সঙ্গে জড়িয়ে পরলেন তা নিয়ে উঠছে প্রশ্ন।

Previous articleঅধিকার রক্ষায় শহরের বুকে কেবল অপারেটরদের সমাবেশ, ট্রাইকে ডেপুটেশন
Next articleকৃষি আইন: আন্দোলন ও আলোচনা একসঙ্গে চলুক, বলল সুপ্রিম কোর্ট