কথা রাখলেন মুখ্যমন্ত্রী, বছরের প্রথম দিনেই রাস্তা ফেরালেন বিশ্বভারতীর থেকে

বোলপুর (bolpore )সফরে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (chief minister mamata Banerjee) ঘোষণা করেছিলেন বিশ্বভারতীকে (viswavarati) দেওয়া রাস্তা ফিরিয়ে নেওয়া হবে। কথা রেখেছেন মুখ্যমন্ত্রী। প্রথম দিনেই p.w.d.-র রাস্তা ফিরিয়ে নিল রাজ্য সরকার।

শুক্রবার সকালে কালী সায়র থেকে উপাসনা মন্দির পর্যন্ত রাস্তরা দখল নিল বীরভূম(Birbhum) জেলা প্রশাসন। দুপুরের দিকে জেলা প্রশাসনিক কর্তাদের উপস্থিতিতেই রাস্তা নতুন করে উদ্বোধন করা হল। রবীন্দ্র সংগীত গেয়ে আনন্দে শামিল হলেন স্থানীয় বাসিন্দারা ও আশ্রমিকরা।

আরও পড়ুন – রাজ্যে ফের ২ কোম্পানি CRPF, থাকবে ভোট পর্যন্ত

বোলপুরের এই রাস্তা দিয়ে বিশ্বভারতী কর্তৃপক্ষ স্থানীয় মানুষজনের যাতায়াত বন্ধ করে দিয়েছিল। তাতে বেজায় অসুবিধা পড়েছিলেন স্থানীয় বাসিন্দারা। তাদের অনুরোধে ফের রাস্তার দখল নিল পুলিশ বীরভূম জেলা প্রশাসন।

ওই রাস্তাটি সংস্কারের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ২২ কোটি টাকা মঞ্জুর করে রাজ্য সরকার । উপাসনা মন্দির থেকে কালীসায়র মোড় পর্যন্ত রাস্তাটির জন্য ৬ কোটি এবং শ্যামবাটি থেকে শিক্ষা ভবন পর্যন্ত রাস্তার জন্য ১৬ কোটি। শ্যামবাটি থেকে শিক্ষা ভবন মোড় পর্যন্ত রাস্তা তৈরির কাজ সম্পূর্ণ হয়েছে।

Advt

Previous articleইস্টবেঙ্গলে সই করলেন ব্রাইট
Next articleপাকিস্তানে হিন্দু মন্দির ধ্বংস, তীব্র প্রতিবাদ জানাল ভারত