মণীশ শুক্লা হত্যাকাণ্ডের চার্জশিট পেশ সিআইডি’র, অভিযুক্তের তালিকায় ১০

উত্তর ২৪ পরগনা টিটাগড়ের (Titaghar) বিজেপি (BJP) নেতা মণীশ শুক্লা খুনের (Manish Shukla murder case) চার্জশিট আদলতেনজমা দিল সিআইডি (CID)। শুরু থেকেই এই খুনের তদন্তে তৎপর ছিল সিআইডি। অভিযুক্ত ও সন্দেহভাজনদের একের পর এক গ্রেফতার করে কড়া জিজ্ঞাসাবাদ চালিয়েছেন তদন্তকারী আধিকারিকরা। অবশেষে ঘটনার ৮৭ দিনের মাথায় মোট ১০ জনকে অভিযুক্ত করে বারাকপুর আদালতে জমা পড়ল সিআইডি’র চার্জশিট।

জানা গিয়েছে, চার্জশিটে নাম থাকা সকলের বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। সূত্রের খবর, চার্জশিটে সন্দেহভাজন হিসেবে রয়েছে ১২ জনের নাম। এই ১২ জনের বিরুদ্ধে এখনও তদন্ত চলছে। তা শেষ হলে ফের সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেওয়া হবে বলে সিআইডি সূত্রে খবর।

উল্লেখ্য, গত বছর অক্টোবরে ভরসন্ধেবেলা টিটাগড়ে বিটি রোডের উপর প্রকাশ্য রাস্তায় আততাতীদের গুলিতে নিহত দাপুটে বিজেপি নেতা তথা টিটাগড় পুরসভার কাউন্সিলর মণীশ শুক্লা। পরিকল্পনা করে শার্প শুটারদের কাজে লাগিয়ে এই হত্যাকাণ্ড ঘটানো হয় বলে অভিযোগ ওঠে। এ নিয়ে সেসময় তোলপাড় হয়ে উঠেছিল বারাকপুর শিল্পাঞ্চলের রাজনৈতিক পরিস্থিতি। হত্যাকাণ্ড রাজনৈতিক নাকি ব্যক্তিগত শত্রুতার জেরে, তা নিয়েও বহু তর্কবিতর্ক হয়। এরপর মণীশ খুনে তদন্তের দায়িত্ব সিআইডির হাতে তুলে দেয় রাজ্য সরকার। তদন্তে নেমে বেশ তৎপরতার সঙ্গে দ্রুত গতিতে কাজ করে চার্জশিট জমা দিলেও সিআইডি।

আরও পড়ুন:‘কটাক্ষ’ এখন অতীত, জিতেন্দ্র তিওয়ারির প্রশংসায় পঞ্চমুখ বাবুল সুপ্রিয়

 

 

Previous article‘কটাক্ষ’ এখন অতীত, জিতেন্দ্র তিওয়ারির প্রশংসায় পঞ্চমুখ বাবুল সুপ্রিয়
Next articleচিকিৎসায় গাফিলতিতে রোগিণীর মৃত্যু, ভাঙচুর কোচবিহার মেডিকেলে, লাঠিচার্জ