ফেক নিউজে নোবেল পাওয়া উচিত! নাম না করে অমিত মালব্যকে কটাক্ষ কাকলির

“ফেক নিউজে (Fake News) নোবেল (Nobel Prize) পাওয়া উচিত বিজেপির (BJP)। এত বড় মিথ্যাবাদী দল পৃথিবীতে আর কোথাও নেই। আমরা এদের প্রকৃত চরিত্র মানুষের সামনে তুলে ধরতে চাই। যাতে মানুষ বুঝতে পারেন বিজেপি একটি মিথ্যাবাদীদের দল।” আজ, শনিবার তৃণমূল (TMC) ভবনে নাম না করে বিজেপি আইটি সেলের (IT Cell) প্রধান অমিত মালব্যকে (Amit Malyaba) কড়া ভাষায় আক্রমণ শানালেন সাংসদ (MP) কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar)।

এদিন তৃণমূল সাংসদ সুর চড়িয়ে বলেন, “পায়ের তলায় মাটি খুঁজতে সর্বশ্রেষ্ঠ মিথ্যাবাদীকে বাংলায় বাড়ি ভাড়া করে বসিয়েছে বিজেপি। অমিত মালব্য ফেক নিউজের প্রধান। বারেবারে মিথ্যা কথা কীভাবে সাজিয়ে গুছিয়ে বলতে হয় তা বিজেপির মিডিয়া সেল বা তাদের সর্বশ্রেষ্ঠ মিথ্যাবাদী জানে। মিথ্যা বলার সীমা লঙ্ঘন করছেন তিনি। বিজেপির মতো মিথ্যা আর কেউ উপস্থাপনা করতে পারে না। তাই ফেক নিউজে নোবেল পাওয়া উচিত বিজেপির।”

এখানেই থেমে থাকেননি কাকলিদেবী, দিল্লি-সহ অন্য রাজ্য থেকে আসা বিজেপির “বহিরাগত” নেতাদের “টুরিস্ট গ্যাং” বলেও কটাক্ষ করেন তিনি। বারাসতের তৃণমূল সাংসদের অভিযোগ, “একটি দলের নেতারা মাঝে মাঝে বেড়াতে আসছে বাংলায়। টুরিস্ট গ্যাংদের বাংলার মানুষ ভালো চোখে দেখছেন না। স্বাধীনতা সংগ্রামে বিজেপির অবদান ছিল না। কিন্তু এরাই বাংলায় যেনতেন প্রকারে ক্ষমতা দখল করতে চায়।”

আরও পড়ুন:মোদির নেতৃত্বে নেতাজি জন্মজয়ন্তী উদযাপন কমিটিতে মমতা, বুদ্ধ, সৌরভ

বাংলায় বিজেপির এখন তিনটি লবি বলেও বিদ্রূপ করেন কাকলি। আদি বিজেপি, নব্য বিজপি ও পর্যটক বিজেপি। পর্যটক বিজেপি জাত তুলে খেয়ে প্রচার করছেন। দিল্লি থেকে আসা নেতারা যার বাড়িতে খাচ্ছেন তাঁরই জাত তুলছেন। জাত তুলে যার বাড়িতে খাচ্ছেন তাঁকেই অপমান করা হচ্ছে।

Advt

Previous articleঅওরঙ্গজেব ধর্মনিরপেক্ষ শাসক ছিলেন না, বিতর্কে পড়ে সাফাই উদ্ধবের
Next articleভারতীয় ভূখণ্ডে চিনা সেনার অনুপ্রবেশ, আটক করলো জওয়ানরা