“অন্য সম্পর্কে রাজি না হতেই শারীরিক নিগ্রহ”! রাকেশের বিরুদ্ধে বিস্ফোরক পামেলা

আদলত (Alipur Court) চত্বরে ফের বিস্ফোরক কোকেন কাণ্ডে (Drug Case) অভিযুক্ত বিজেপি (BJP) যুবমোর্চা নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami)। সংবাদ মাধ্যমের সামনে ফের তার নিশানায় ধৃত বিজেপি নেতা রাকেশ সিং (Rakesh Singh)। এবার অভিযোগ আরও গুরুতর। এজলাসে ওঠার আগে বিজেপির বাহুবলী নেতা

রাকেশের বিরুদ্ধে। শারীরিক নিগ্রহ ও শ্লীলতাহানির মতো অভিযোগ তুললেন পামেলা। এদিন আদালতে তোলা হলে আগামী ৪ মার্চ পর্যন্ত ফের পামেলাকে পুলিশি হেফাজতের (Police Custody) নির্দেশ দেন বিচারক রানা দাম। তার আগে সরকার পক্ষের আইনজীবী সুরেশ প্রসাদ সিং আদালতের কাছে জানান, এই তদন্তে আরও কিছু তথ্য-প্রমাণের জন্য অভিযুক্তের পুলিশ হেফাজত প্রয়োজন। সেই আর্জিকেই মান্যতা দেয় আদালত।

পামেলার অভিযোগ, রাকেশ সম্প্রতি তাঁকে অন্য নজরে দেখতে শুরু করেছিলেন। তাঁর সঙ্গে অন্য সম্পর্ক স্থাপনের জন্য বারবার জোর করছিলেন। তিনি রাজি না হওয়ায়, প্রথমে হুশিয়ারি, এসিড মারার হুমকি, পরে শারীরিক নিগ্রহ এবং শেষে তাঁকে মাদক কাণ্ডে জড়িয়ে এক গভীর ও ঘৃণ্য চক্রান্তের জাল বুনেছেন। নিজের ছায়াসঙ্গী অমৃককে দিয়ে তাঁর গাড়িতে সেদিন মাদক রেখেছিলেন রাকেশ। আজ, বৃহস্পতিবার আলিপুর আদালত চত্বরে সুর চড়িয়ে পামেলা দাবি করলেন, “আমি জানতাম আমার বিরুদ্ধে এরকম কিছু চক্রান্ত করা হবে। রাকেশ সিং আমাকে অন্য চোখে দেখা শুরু করেছিল। রাজি না হওয়ায় শারীরিক নিগ্রহ করেছে। পরিকল্পনামাফিক আমাকে ফাঁসানো হয়েছে। আমার কাছে সমস্ত প্রমাণ রয়েছে।”

গত শুক্রবার, নিউ আলিপুর থেকে কয়েক লক্ষ টাকার কোকেন-সহ হাতেনাতে ধরা পড়ার সময় পুলিশের বিরুদ্ধে প্রথমে সরব হলেও এদিন অন্য সুর শোনা গেল পামেলার গলায়। বললেন, “পুলিশের প্রতি সম্পূর্ণ আস্থা রয়েছে। সঠিক পথেই তদন্ত চলছে।”

আরও পড়ুন:সত্যিই অভিনব প্রতিবাদ! ই-স্কুটারে চালকের আসনে খোদ মুখ্যমন্ত্রী

জানা গিয়েছে, আগামিকাল শুক্রবার পামেলার বয়ান রেকর্ড করা হবে। সেখানেও পামেলা একই অভিযোগ জানালে রাকেশের বিরুদ্ধে দায়ের হবে শ্লীলতাহানির মামলাও। তারপর দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে।
সেক্ষেত্রে বিজেপি নেতা রাকেশ সিং আরও চাপে পড়তে পারেন বলেই মনে করছে সংশ্লিষ্ট মহল।

Advt

Previous articleসত্যিই অভিনব প্রতিবাদ! ই-স্কুটারে চালকের আসনে খোদ মুখ্যমন্ত্রী
Next articleনীরব মোদির প্রত্যর্পণের অনুমতি দিল ব্রিটিশ আদালত