দলে যোগ দিয়ে ‘প্রাণের দিদি’র জন্য কীর্তন গেয়ে আস্থা জানালেন অদিতি

রাজ্যে বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। পাল্লা দিয়ে চলেছে রাজনৈতিক দলে যোগ দেওয়া। কিন্তু তার মধ্যেই নজর কাড়লেন কীর্তন শিল্পী অদিতি মুন্সি। তৃণমূল ভবনে প্রবীণ সাংসদ সৌগত রায়ের হাত থেকে দলীয় পতাকা নিলেন তিনি। হৃদমাঝারে রাখব, তৃণমূলে যোগ দিয়ে ‘প্রাণের দিদি’র জন্য কীর্তন গাইলেন অদিতি।
বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টের সময় তৃণমূল ভবনে তাঁর উপস্থিতি অন্য চেহারা নিল অদিতির সংক্ষিপ্ত কথাতে। কোনও রাজনৈতিক কথা নয়, নিজের পরিচিত দক্ষতাকেই তুলে ধরলেন রাজনীতির মঞ্চে। অদিতি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যে মমতাকে ‘প্রাণের দিদি’ বলে সম্বোধন করেন। একই সঙ্গে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নতুন বাংলার রূপকার। তাঁর মতো করে বাংলাকে ভালবাসা মানুষের সংখ্যা কম। বাংলার শিল্পকলাকে বাঁচিয়ে রাখতে তিনি যে কাজ করেছেন তা অতুলনীয়।’’ মমতার পাশাপাশি রাজনীতিতে যোগ দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য তৃণমূল যুব সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও ধন্যবাদ জানান অদিতি ।
বৃহস্পতিবার অদিতির পাশাপাশি তৃণমূলে যোগ দিয়েছেন বাংলা ও ভোজপুরি সিনেমার অভিনেতা ধীরজ পান্ডে ও টলিউডের অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। সেই সঙ্গে ছিলেন গারুলিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান উষা চৌধুরী। তবে প্রধান আকর্ষণ ছিলেন অদিতিই। নিজে কখনও রাজনীতি না করলেও তাঁর প্রয়াত শ্বশুর তরুণ চক্রবর্তী তৃণমূলে ছিলেন। অদিতির স্বামী দেবরাজ উত্তর ২৪ পরগনা জেলায় যূব তৃণমূলের সভাপতি। একই সঙ্গে বিধাননগর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর। অদিতি বলেন, ২০১৮ সাল থেকে বাড়িতে শ্বশুরমশাই ও স্বামীকে রাজনীতি করার আনন্দ উপভোগ করতে দেখেছি। এ বার সেই আনন্দ নিজে উপলব্ধি করতে চাই।

Previous articleমোদির ব্রিগেডের আগেই শহর মুড়বে মমতার পোস্টার,ব্যানার, ফ্লেক্সে
Next articleস্বাস্থ্যসাথী কার্ডে বিনামূল্যে অপারেশন: কোন্নগরের বিজেপি কর্মী বলছেন ‘দিদিকে চাই’