সামশেরগঞ্জের পর এবার করোনায় প্রাণ হারালেন জঙ্গিপুরের প্রার্থী প্রদীপ নন্দী

সামশেরগঞ্জের প্রার্থীর মৃত্যুর পর মারণ ভাইরাসের জেরে মৃত্যু হল জঙ্গিপুরের প্রার্থীর। নির্বাচনের মাঝেই মুর্শিদাবাদের জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর মৃত্যু হল। বেশ কয়েকদিন ধরেই গুরুতর অসুস্থ ছিলেন এই বর্ষীয়ান নেতা। কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন বর্ষীয়ান নেতা প্রদীপ নন্দী। এরপর করোণার টেস্ট করানো হলে রিপোর্ট পজিটিভ আসে।  তারপর থেকেই বহরমপুর মেডিকাল কলেজে ভর্তি করা হয় বর্ষীয়ান নেতাকে। কিন্তু তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে আসছিল। যা নিয়ে উদ্বিগ্ন ছিলেন চিকিৎসকেরা । এরপর আজ, শুক্রবার সন্ধ্যে ৭ টা নাগাদ তাঁর মৃত্যু হয়।  প্রার্থীর মৃত্যুকে ঘিরে শোকের ছায়া নেমে এসেছে জঙ্গিপুরে। এদিকে প্রার্থীর আচমকা মৃত্যুতে এই কেন্দ্রের নির্বাচনও স্থগিত হয়ে গেল। যদিও নির্বাচন কমিশনের পক্ষ থেকে এবিষয়ে কিছু জানানো হয়নি।

২১ এর বিধানসভা নির্বাচনে আরএসপি-র হয়ে জঙ্গিপুর কেন্দ্র থেকে তাঁকে মনোনীত করা হয়েছিল। এই কেন্দ্রে তৃণমূলের জাকির হোসেনের বিরুদ্ধে প্রার্থী ছিলেন তিনি। আগামী ২৬ এপ্রিল জঙ্গিপুর কেন্দ্রের ভোট হওয়ার কথা ছিল। প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেওয়ার পর পরই জ্বরে আক্রান্ত হন তিনি। পেশায় আইনজীবী প্রদীপ নন্দী আরএসপির লোকাল কমিটির সম্পাদক ছিলেন। প্রার্থীর মৃত্যুতে দিশাহীন সংযুক্ত মোর্চা শিবির।

প্রসঙ্গত বৃহস্পতিবারই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক। বুধবার রাতে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হলেও শেষরক্ষা হয়নি। গতকালই ভোরের দিকে তাঁর মৃত্যু হয়।

নির্বাচনের মাঝেই জঙ্গিপুর ও সামশেরগঞ্জের সংযুক্ত মোর্চার প্রার্থীর মৃত্যুতে কপালে ভাঁজ পড়েছে সংযুক্ত মোর্চার। পুণরায় নতুন প্রার্থী কাদের করা হবে সেনিয়ে এখনও স্পষ্ট করে জানানো হয়নি।

Advt

Previous articleজেলে যাওয়ার ভয়ে বিজেপিতে রয়েছেন মুকুল: বীজপুরের সভা থেকে ধুয়ে দিলেন কুণাল
Next articleমন্তব্যের জেরে সুজাতাকে নোটিশ কমিশনের: হারের ভয়ে করাচ্ছে বিজেপি, পাল্টা তৃণমূল প্রার্থী