শেষ দু’দফার ভোট একত্রে, তৃণমূলের চিঠির ভিত্তিতে কমিশনের ফুল বেঞ্চ বৈঠক শুক্রবার

তৃণমূলের চিঠির ভিত্তিতে শুক্রবার জরুরি বৈঠকে বসছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ (ECI)। জানা গিয়েছে, তৃণমূলের চিঠির ভিত্তিতে শেষ দু’দফার ভোট এক দফাতেই সম্পন্ন করা সম্ভব কি’না, মূলত তা নিয়েই আলোচনা হবে৷

রাজ্যে এখনও বাকি দু’দফার ভোট। সূত্রের খবর, এই ভয়ঙ্কর করোনা-আবহে কীভাবে সম্পন্ন হবে ওই দু’দফার ভোট, তা নিয়েই মুখ্য নির্বাচনী আধিকারিকের (CEO ) সঙ্গে জরুরি ভার্চুয়াল বৈঠকে আলোচনা হবে৷ রাজ্য কমিশন সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেল ৪টে নাগাদ এই ভার্চুয়াল বৈঠকে বসার কথা কমিশনের। বৈঠকে থাকবেন রাজ্যের নির্বাচনী আধিকারিকরা। থাকবেন CEO। এছাড়া বিশেষভাবে দুই পর্যবেক্ষককে (OBSERVER) উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।
করোনা আবহে শেষ দু’দফার ভোট একদফায় করার জন্য নির্বাচন কমিশনকে বৃহস্পতিবার ফের চিঠি দেয় তৃণমূল কংগ্রেস (TMC)। যেভাবে রাজ্যে সংক্রমণ বাড়ছে, তা কমাতেই নির্বাচনের কমিশনের কাছে তৃণমূলের এই আবেদন৷ আর তারপরই কমিশন সূত্রে জানানো হয়েছে, শুক্রবার জরুরি বৈঠকে বসছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ। প্রসঙ্গত, এর আগেও দু’ বার শেষ দফার ভোটগুলি একসঙ্গে করার জন্য কমিশনকে চিঠি দিয়েছিলো তৃণমূল৷ সেই আবেদন নাকচ করে দেয় নির্বাচন কমিশন।

আরও পড়ুন- পূর্ব ঘোষিত সমস্ত কর্মসূচি বাতিলের সিদ্ধান্ত মমতার! বাকি দু’দফা ভোটে ভার্চুয়ালি প্রচার

Advt

Previous articleপূর্ব ঘোষিত সমস্ত কর্মসূচি বাতিলের সিদ্ধান্ত মমতার! বাকি দু’দফা ভোটে ভার্চুয়ালি প্রচার
Next articleরাজস্থান রয়‍্যালসের বিরুদ্ধে ১০ উইকেটে জয় আরসিবির, রেকর্ড গড়লেন বিরাট