সুকিয়া স্ট্রিটের চায়ের দোকানে হঠাৎ কুণাল- সুজাতা, চলে এলেন প্রার্থী বিবেক গুপ্তাও

উত্তর কলকাতা মানেই একটা নস্টালজিয়া। বিশেষ করে দিনভর কাজ সেরে চায়ের দোকানে আড্ডার লোভ কেউ সামলাতে পেতেন না। আর চা-এর দোকান মানেই রাজনীতির গপ্পো।

একুশের হাইভোল্টেজ নির্বাচনে কার্যত ম্যারাথন ৮ দফায় ভোট গ্রহণ চলছে। যা স্বাধীন ভারতে শুধু নজিরবিহীন নয়, ইতিহাসও বটে! এর মধ্যেই আবার শুরু হয়েছে করোনার চোখ রাঙানি।

কিন্তু চা-এর আড্ডা বলে কথা, কোনও বাঙালি সেই লোভ সামলাতে পারেন। খুব সাভাবিক ভাবে চা-এর আড্ডা থেকে নিজেদের সরাতে পারলেন না রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদ তথা শাসক দলের জনপ্রিয় মুখপাত্র কুণাল ঘোষ। মানিকতলা কেন্দ্রে দলীয় প্রার্থী সাধন পাণ্ডের প্রচার শেষে সটান চলে এলেন নিজের পাড়া সুকিয়া স্ট্রিটের বিখ্যাত রবিদার চা-এর দোকানে। সঙ্গে আরামবাগের দাপুটে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। এখানেই শেষ নয়, কুণাল-সুজাটার চা-এর দোকানে আসার খবর পেয়ে প্রচার শেষে সেখানে হাজির জোড়াসাঁকো কেন্দ্রের ঘাসফুল প্রার্থী বিবেক গুপ্তা।

আরও পড়ুন- করোনায় গোটা দেশকে ডুবিয়ে এখন নির্লজ্জের মতো ভোট চাইছে বিজেপি : কুণাল

কাকতলীয় হলেও এই তিনজনের এক জায়গায় উপস্থিতির খবর পেয়ে সেখানে ভিড় জমাতে শুরু করেন স্থানীয় উৎসাহী জনতা। প্রিয় নেতা-নেত্রীদের দেখতে ছুটে আসেন এলাকার তৃণমূল কর্মী-সমর্থকরাও। সব মিলিয়ে সন্ধ্যার সুকিয়া স্ট্রিট জমজমাট চা-এর আড্ডা।

এরইমধ্যে সেখানে হাজির হয়ে যায় সংবাদমাধ্যমের কিছু প্রতিনিধি। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষকে তাঁরা প্রশ্ন করেন, ২৪ ঘন্টা আগে বিজেপির দলবদলু নেতা শুভেন্দু অধিকারী এই জায়গা থেকেই রোড-শো শুরু করেছিলেন, সেটাকে কাউন্টার করতেই কি আসা কুণালের? মুচকি হেসে তৃণমূল মুখপাত্র জানান, একেবারেই তা নয়। সারাদিনের প্রচারের পর একটু গরম চা-এ চুমুক দিতেই এখানে আসা। এরসঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। আর যেখানে শুভেন্দুর রোড-শো, সে তো সুপার ফ্লপ! তার আবার কাউন্টার কী?

এখানেই শেষ নয়, এদিন সুর চড়িয়ে কুণাল বলেন, করোনার জন্য গোটা দেশ যখন আতঙ্কিত, তখন মানুষকে বাঁচানোর নূন্যতম প্রয়াস দেখা যাচ্ছে না প্রধানমন্ত্রী মোদির মধ্যে। ভ্যাকসিনের মূল্য বৈষম্য নিয়েও প্রশ্ন তোলেন কুণাল।

 

আরও পড়ুন- করোনার দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে বঙ্গবাসী, মৃত্যু ও সংক্রমণে রেকর্ড মারণ ভাইরাসের

Advt

Previous articleকরোনার দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে বঙ্গবাসী, মৃত্যু ও সংক্রমণে রেকর্ড মারণ ভাইরাসের
Next articleমুম্বইয়ের বিরুদ্ধে ৯ উইকেটে জয় পাঞ্জাবের