নিজেদের পাড়ায় পিছিয়ে অধিকারী পরিবার!

নন্দীগ্রামের ভোটের ফল নিয়ে চাপানউতোরের মধ্যেই কাঁথি নিয়ে নয়া তথ্য। নন্দীগ্রামে তৃণমূল (Tmc) নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Bandopadhyay) জয়ী ঘোষণা করার পরেও বিজেপি (Bjp)প্রার্থী শুভেন্দু অধিকারীকে (Shubhendu Adhikari)জয়ী বলে জানায় কমিশন। এছাড়াও বিভিন্ন প্রশ্ন উঠেছে এই কেন্দ্রের ফল নিয়ে। এর মধ্যে আরেকটি তথ্য উঠে এসেছে কাঁথি নিয়ে।অসমর্থিত সূত্রে পাওয়া খবর অনুযায়ী, যে কাঁথি শহরে অধিকারী পরিবারের বাস, যেখানে শিশির, শুভেন্দু, সৌমেন্দু, দিব্যেন্দু অধিকারীরা ভোটার-সেখানে সেই হেরেছে বিজেপি।

অসমর্থিত সূত্রে খবর,
বুথ নং-৮৩
কাঁথি প্রভাত কুমার কলেজ
তৃণমূল কংগ্রেস-২৬৫
বি জে পি-২১১

অর্থাৎ যেখানে শান্তিকুঞ্জের মহারথীরা ভোট দিয়েছেন, সেখানেই পিছিয়ে পড়েছে বিজেপি। এই পরিসংখ্যানই এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। যদিও কাঁদি উত্তর ও দক্ষিণ দুটো কেন্দ্রেই জিতেছেন বিজেপি প্রার্থীরা। তবে, কাঁথি, নন্দীগ্রাম-সহ পূর্ব মেদিনীপুরকে নিজেদের গড় বলতে ভালোবাসে অধিকারী পরিবার। সেখানে তাঁদের অনুমতি ছাড়া মমতা বন্দ্যোপাধ্যায়ও যেতে পারতেন না বলে জানিয়ে ছিলেন তিনি। শুভেন্দু অধিকারী বারবার দাবি করেছেন, পূর্ব মেদিনীপুরকে হাতের তালুর মতো চেনেন তিনি। অথচ নিজেরা যে পাড়ার ভোটার, সেই পাড়াতেই তাঁর দলের প্রার্থী হেরেছেন বলেই খবর সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- মমতাতেই আস্থা বাংলার, মালদহ জেলা পরিষদ পুনর্দখলের লক্ষ্যে তৃণমূল

নন্দীগ্রামে ভোটের ফল নিয়ে ইতিমধ্যে আদালতের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই মেসেজ দেখিয়ে অভিযোগ করেছেন, রিটার্নিং অফিসারের আশঙ্কা পুনর্গণনার নির্দেশ দিলে তাঁর প্রাণহানির আশঙ্কা রয়েছে। এছাড়াও শুধুমাত্র নন্দীগ্রামের গণনাকেন্দ্রে দু’ঘণ্টা সার্ভার বসে গিয়েছিল। ভোট গণনায় কারচুপি হয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূল। এবার কাঁথির ভোটে এই ফল বিজেপির জয়কে ম্লান করে দিল বলেই মত রাজনৈতিক মহলের।

আরও পড়ুন- “কুপ্রস্তাব দিয়ে পুরুষ হয় না, তাকে নপুংসক বলা হয়”, রুদ্রনীলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য এক মহিলার

Advt

Previous articleদেশে ফিরলেন জনি ব্রেস্টো, মইন আলিরা
Next articleজনদরবারে বাতিল মিঠুন টুইট করেই জবাব পেলেন