শেষ ২৪ ঘণ্টায় সর্বকালীন রেকর্ড গড়ে বাংলায় করোনা আক্রান্ত ২০,৮৩৯! মৃত্যু ১২৯ জনের

রাজ্যে আরও ভয়াবহ আকার নিচ্ছে করোনা। সংক্রমণ কোনওমতেই কমছে না। প্রতিদিন রেকর্ড করছে করোনা সংক্রমণ। বৃহস্পতিবার রাজ্যে করোনা সংক্রমণ ২০ হাজার ছাড়িয়ে পৌঁছে গেল একুশ হাজারের দোরগোড়ায়। বৃহস্পতিবারের রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ২০ হাজার ৮৩৯ জন। মৃত্যু হয়েছএ ১২৯ জনের।

বৃহস্পতিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ২০ হাজার ৮৩৯ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১২৯ জনের। এই একই সময়ে ১৯ হাজার ১৮১ জন সুস্থ হয়ে উঠেছেন। যা কিছুটা হলেও স্বস্তি দিচ্ছে। অন্যদিকে, রাজ্যে সক্রিয় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১ লক্ষ ৩০ হাজার ২১৩। এই মুহূর্তে রাজ্যে করোনামুক্তির হার পৌঁছে গেল ৮৬.৬৮ শতাংশে। গত একদিনে রাজ্যে করোনা পরীক্ষা হয়েছে ৭০ হাজার ৪৭৩টি।

আরও পড়ুন- কোভিশিল্ডের দুই ডোজের মাঝের ব্যবধান ১২-১৬ সপ্তাহ, কেন্দ্রের সিদ্ধান্তকে স্বাগত সেরামের

সংক্রমণের নিরিখে সবচেয়ে শোচনীয় পরিস্থিতি উত্তর ২৪ পরগনা এবং কলকাতার। গত ২৪ ঘণ্টায় শুধুমাত্র কলকাতায় ৩,৯২৪ জন আক্রান্ত হয়েছেন। শহরেই মৃত্যু হয়েছে ৩৯ জনের। সংক্রমণের হারে অবশ্য কলকাতাকে পিছনে ফেলে দিয়েছে উত্তর ২৪ পরগনা। এই জেলায় একদিনে আক্রান্ত হয়েছেন ৪,১৩১ জন। মৃত্যু হয়েছে ২৫ জনের। কলকাতা, উত্তর ২৪ পরগণার পাশাপাশি চিন্তা বাড়াচ্ছে দক্ষিণ ২৪ পরগণা, হাওড়া, হুগলি, পশ্চিম বর্ধমান, নদিয়া, পশ্চিম মেদিনীপুরের জেলা।

আরও পড়ুন- ‘কাজ নেই, টাকা নেই, পরিযায়ী শ্রমিকদের দায়িত্ব নিতে হবে কেন্দ্রকেই’, জানাল সুপ্রিম কোর্ট

Advt

Previous articleফের একবার ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোচ হলেন রমেশ পাওয়ার
Next articleশীতলকুচিতে নিহত পরিবারের সদস্যদের চাকরি দেওয়ার প্রক্রিয়া শুরু করল সরকার