অতিরিক্ত বিলের অভিযোগ, এই তিন হাসপাতালে কোভিড রোগী ভর্তির ওপর নিষেধাজ্ঞা

অতিমারি পরিস্থিতিতে অতিরিক্ত বিলের অভিযোগ রাজ্যের তিনটি হাসপাতালের বিরুদ্ধে। ওই হাসপাতালগুলিতে এবার কোভিড রোগী ভর্তির ওপর নিষেধাজ্ঞা জারি করল রাজ্যের স্বাস্থ্য নিয়ন্ত্রক কমিশন। সোশ্যাল মিডিয়ায় একাধিক অভিযোগ উঠে এসেছে এই হাসপাতালগুলির বিরুদ্ধে।

রাজ্যের স্বাস্থ্য নিয়ন্ত্রক কমিটির চেয়ারম্যান তথা প্রাক্তন বিচারপতি অসীম কুমার বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, বেহালার অ্যাপেক্স হাসপাতাল, পার্ক সার্কাসের গুড সামারিটান হাসপাতাল এবং নিউটাউনের উজ্জীবন হাসপাতালে করোনা আক্রান্তদের ভর্তির উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কারণ এই তিন হাসপাতালের বিরুদ্ধে অতিমারি পরিস্থিতির সুযোগে অতিরিক্ত বিল করার অভিযোগ রয়েছে। সোশ্যাল মিডিয়ায় একধিক অভিযোগ আছে। শুধু তাই নয় এই তিন হাসপাতালের বিরুদ্ধে বহুবার স্বাস্থ্যসাথী কার্ড না নেওয়ার অভিযোগও রয়েছে।

আরও পড়ুন-চার্জশিট পেশের পরেও হেফাজতের আর্জি কেন? সিবিআইকে প্রশ্ন আদালতের

স্বাস্থ্য নিয়ন্ত্রক কমিটির চেয়ারম্যান আরও জানান, সোমবার থেকেই এই আদেশ মানতে হবে এই তিন হাসপাতালকে। গত এক মাসে এই তিন হাসপাতালে কতজন করোনা রোগী ভর্তি হয়েছে? কত টাকা বিল হয়েছে? এই সমস্ত প্রশ্নের উত্তর উপযুক্ত তথ্য এবং প্রমাণ-সহ চাওয়া হয়েছে। তদন্ত শুরু করেছে কমিশন। আর তার জেরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advt

Previous articleরাজ্যের মন্ত্রী বিধায়কদের সিবিআই গ্রেফতারের নিন্দায় বিশিষ্টজনেরা
Next articleরাতেই উপকূলে আছড়ে পড়বে বিধ্বংসী টাউকটে, ৩ মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা মোদির