মাস্ক-সামাজিক দূরত্ব চুলোয়, বিজেপি নেতার মৃত্যুতে হাজারো মানুষের ভিড় মধ্যপ্রদেশে

করোনা আক্রান্ত(corona infected) হয়ে সম্প্রতি মধ্যপ্রদেশের মৃত্যু হয়েছে বিজেপি নেতা তথা প্রাক্তন মন্ত্রী লক্ষীকান্ত শর্মার(lakhmiKanta Sharma)। জনপ্রিয় এই বিজেপি নেতার মৃত্যুর পর দেহ সৎকারের উদ্দেশ্যে ভিড় জমলো হাজার হাজার মানুষের। মুখের মাস্ক, সামাজিক দূরত্ব, করোনার কড়া নিয়ম কোনও কিছুরই বালাই রইল না বিজেপি নেতার(BJP leader) শেষকৃত্যে। আর এই ছবি ভাইরাল হতেই ব্যাপক বিতর্ক শুরু হয়েছে। এগিয়েছে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বিদিশার সিরোজ এলাকায়।

বলে রাখা ভাল, মধ্যপ্রদেশে(Madhya Pradesh coronavirus) করোনা পরিস্থিতি সামাল দিতে করার নিয়ম লাগু করা হয়েছে বিজেপি সরকারের তরফে। যেখানে শেষকৃত্যে মাত্র ১০ জনের উপস্থিত থাকার অনুমতি রয়েছে। তবে লক্ষণ শর্মার মৃত্যুতে সেই নিয়মের কোনও তোয়াক্কা করা হয়নি। ভাইরাল হয়ে যাওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, হাজারে হাজারে মানুষ ভিড় জমিয়েছেন করোনায় মৃত প্রিয় নেতার শেষকৃত্য। সামাজিক দূরত্ব তো দূরের কথা, মুখে সামান্যতম মাস্কটুকুও নেই। ছবি প্রকাশ্যে আসতেই প্রশাসনের দিকে অভিযোগের আঙুল উঠছে। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত থাকলেও কেন পদক্ষেপ নেওয়া হয়নি উঠছে সে প্রশ্ন।

আরও পড়ুন:সকলের কাছে ত্রাণ পৌঁছবে: পাথরপ্রতিমা পরিদর্শনের পরে আশ্বাস অভিষেকের

উল্লেখ্য, গত ১১ মে করোনা আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি হতে হয়েছিল মধ্যপ্রদেশের বিজেপি নেতা লক্ষীকান্ত শর্মাকে। দীর্ঘ চিকিৎসার পরও তাকে বাঁচানো সম্ভব হয়নি। গত মঙ্গলবার মৃত্যু হয় ওই নেতার। প্রসঙ্গত, মধ্যপ্রদেশের বরাবরই বিতর্কিত এই বিজেপি বিধায়ক লক্ষীকান্ত শর্মা। দুর্নীতির অভিযোগে ২০১৪ সালে জেলবন্দি হন তিনি। যদিও দীর্ঘদিন জেল খাটার পর জামিনে মুক্তি পান দাপুটে এই বিধায়ক।

Advt

 

Previous articleসকলের কাছে ত্রাণ পৌঁছবে: পাথরপ্রতিমা পরিদর্শনের পরে আশ্বাস অভিষেকের
Next articleতৃতীয় ঢেউ সামলাতে রাজ্যগুলির কী করনীয়, বললেন আইসিএমআর- প্রধান