ভারতে টি-২০ বিশ্বকাপ আয়োজন করা নিয়ে কী সিদ্ধান্ত নিল আইসিসি?

ভারতের মাটিতে টি-২০ বিশ্বকাপ( T-20 world cup) আয়োজন করা যাবে কিনা, তা জানার জন‍‍্য বিসিসিআইকে( bcci) সময়সীমা বেঁধে দিল আইসিসি(icc)। ২৮ জুনের মধ‍্যে আইসিসিকে গোটা বিষয়টি জানাতে হবে বিসিসিআইয়ের।

মঙ্গলবার আইসিসির বৈঠকে অন‍্যতম বড় আলোচনার বিষয় ছিল আসন্ন টি-২০ বিশ্বকাপ আয়োজনের বিষয়। করোনার দ্বিতীয় ঢেউ এ নাজেহাল ভারতবাসী। এই পরিস্থিতিতে ভারতে টি-২০ বিশ্বকাপ আয়োজন নিয়ে প্রশ্ন চিহ্ন দেখা দিয়েছে। এক্ষেত্রে বিসিসিআই এই বিষয়ে সময় চেয়েছে আইসিসির কাছে। মঙ্গলবার বিসিসিআইয়ের সেই অনুরোধ গ্রহন করেছে আইসিসি। এক্ষেত্রে আইসিসির পক্ষ থেকে বলা হয়েছে ২৮ জুনের মধ‍্যে যদি বিসিসিআই আয়োজনের বিষয়ে নিশ্চয়তা না দিতে পারে, তবে টি-২০ বিশ্বকাপ সরে যেতে পারে সংযুক্ত আরব আমিরশাহিতে।

এদিন আইসিসির এক সূত্র জানিয়েছে,” হ‍্যাঁ, আইসিসি বোর্ড বিসিসিআইয়ের অনুরোধকে স্বীকার করেছে, এবং ২৮ জুন অবধি সময় দিয়েছে ভারতে টি-২০ বিশ্বকাপ আয়োজনের জন‍্য।”

মঙ্গলবার আইসিসির বৈঠকে ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও জয় শাহ। এই বিষয়ে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন,” ২৮ জুন অবধি আমাদের কাছে সময় আছে আইসিসির কাছে টি-২০ বিশ্বকাপের আয়োজনের বিষয়ে জানাতে।”

আরও পড়ুন:ফ্রেঞ্চ ওপেনের প্রথম ম‍্যাচে জয় পেলেন রাফায়েল নাদাল

Advt

Previous articleবিপন্ন মানুষের পাশে অভিষেক, আজ পাথরপ্রতিমায়
Next articleকরোনার দ্বিতীয় ঢেউয়ে প্রাণ গেছে ৫৯৪ জন চিকিৎসকের, তথ্য পেশ করল আইএমএ