এবার ভুয়ো ভিজিলেন্স কমিশনার পরিচয়ে নীলবাতির গাড়ি নিয়ে ঘোরার অভিযোগে গ্রেফতার যুবক

ভুয়ো IAS দেবাঞ্জন দেবকে (Debanjan Dev) নিয়ে তুলকালামের মধ্যেই শহর কলকাতায় হদিশ মিলল আরও এক জালিয়াত আমলার। ভুয়ো (Fake) ভিজিলেন্স কমিশনার (Visilence Commissioner) পরিচয়ে দিয়ে রীতিমতো নীলবাতির গাড়ি নিয়ে ঘুরে বেড়ানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই গতকাল, মঙ্গলবার রাতে বছর ২৬-এর এক যুবককে গ্রেফতার করল বেনিয়াপুকুর থানার পুলিশ (Beniyapukur PS)। ধৃতের নাম আসিফুল হক। সে পার্কস্ট্রিট এলাকার কলিন্স স্ট্রিটের বাসিন্দা।

জানা গিয়েছে,শেক্সপিয়র সরণি এলকায় নাকা চেকিংয়ের সময় নীলবাতি লাগানো একটি গাড়িকে সন্দেহজনকভাবে যেতে দেখেন কর্তব্যরত ট্রাফিক সার্জেন অভিষেক কুমার সিনহা। গাড়িটিকে দাঁড় করিয়ে কাগজ-পত্র চাওয়া হয়। চালক কোনও বৈধ কাগজ-পত্র দিতে পারেননি। এবং পরিচয় ভুয়ো বলেই সন্দেহ পুলিশের। বয়ানে অসঙ্গতি মেলায় ওই যুবককে গ্রেফতার করা হয়।

বেনিয়াপুকুর থানায় নিয়ে এলে জানা যায়, কোনও সেন্ট্রাল ভিজিল্যান্সের গাড়িই নয় সেটি। তাহলে কী কারণে নীলবাতি ও সেন্ট্রাল ভিজিল্যান্সের ভুয়ো বোর্ড লাগিয়ে ঘুরে বেড়াত অভিযুক্ত তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের দাবি, নিজেকে সব জায়গায় সেন্ট্রাল ভিজিল্যান্স অফিসার বলে পরিচয় দিত যুবক। গাড়িতে লাগানো ছিল নীল বাতি, ভিআইপি স্টিকার। কালো কাঁচ ঢাকা গাড়িতে চড়ে ঘুরে বেড়াত ওই যুবক। দেবাঞ্জন দেবের মতো আসিফুল হক কোনও প্রতারণাচক্রের সঙ্গে জড়িত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন:লেকটাউনে উল্টে গেল যাত্রী বোঝাই গাড়ি, আটক ১

 

Previous articleলেকটাউনে উল্টে গেল যাত্রী বোঝাই গাড়ি, আটক ১
Next articleঅবশেষে সংসদীয় কমিটির বৈঠকে হাজিরা দিল গুগল ও ফেসবুক