গভীর রাতে দিল্লি থেকে গ্রেফতার হাওড়ার ভুয়ো CBI অফিসার শুভদীপ

অবশেষে পুলিশের জালে ভুয়ো CBI অফিসার (Fake CBI Officer). রবিবার গভীর রাতে দিল্লি (Delhi) থেকে গ্রেফতার করা হয় শুভদীপ বন্দ্যোপাধ্যায় (Subhadeep Banerjee) নামও হাওড়ার (Howrah) বাসিন্দা ওই প্রতারককে। দিল্লির একটি বিলাসবহু অভিজাত পাঁচতারা হোটেল থেকে জগাছা থানার পুলিশ (Jagacha PS) গ্রেফতার করে ভুয়ো CBI অফিসার শুভদীপকে।

ভুয়ো CBI অফিসার পরিচয় দিয়ে শুভদীপ বন্দ্যোপাধ্যায়ের একাধিক প্রতারণার ঘটনা ঘটিয়েছে। বিহারের একটি বড়সড় প্রতারণা চক্রের খপ্পরে পড়েছিল শুভদীপ। CBI অফিসারের নাম ভাঙিয়ে সরকারি চাকরি দেওয়ার নাম করে টাকা হাতানো থেকে শুরু করে নানা ধরণের কু-কর্ম করেছে সে।

এমনকী জাল অফিসারের পরিচয় দিয়ে বিয়েও করেছিল এই ভুয়ো CBI অফিসার। তাঁর স্ত্রীর থানায় অভিযোগের ভিত্তিতেই সর্বপ্রথম জালিয়াতের কর্মকাণ্ড ফাঁস হয় বিভিন্ন সংবাদ মাধ্যমে।

ভুয়ো CBI শুভদীপ নিজে মুখে তার কুকীর্তির কথা স্বীকার করে সংবাদ মাধ্যমে। সে জানায়, ”আমি বড় ভুল করে ফেলেছি। এখন আর কারও কাছে CBI অফিসারের পরিচয় ব্যবহার করি না। বর্তমানে একটি বেসরকারি সংস্থায় কাজ করি।”

এরপর অভিযুক্ত শুভদীপের মোবাইল টাওয়ারের লোকেশন ট্র্যাক করে পুলিশ। দেখা যায় সে দিল্লিতে গা ঢাকা দিয়ে রয়েছে। গতকাল, রবিবার দুপুরেই দিল্লির উদ্দেশ্যে রওনা দেয় হাওড়া সিটি পুলিশের জগাছা থানার একটি বিশেষ টিম। অবশেষে দিল্লির পাঁচতারা হোটেল থেকে হাতেনাতে ধরা হয় ভুয়ো CBI শুভদীপকে।

আরও পড়ুন:সালকিয়ায় তুলোর গুদামে আগুন, ভস্মীভূত গোডাউন

 

Previous articleসালকিয়ায় তুলোর গুদামে আগুন, ভস্মীভূত গোডাউন
Next articleবিধি মেনে মন্দিরেই মহেশের ‘রথযাত্রা’, শিলা যাবে মাসিরবাড়ি