পেগাসাস বিতর্ক: অভিষেকের কল রেকর্ড শুভেন্দুর হাতে, তদন্ত চাইলেন কুণাল

দেশজুড়ে “পেগাসাস” (pegasus) নিয়ে চলতে থাকা বিতর্কের মাঝেই বেফাঁস মন্তব্য করলেন বিজেপি (BJP) নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)।
রাজ্যের বিরোধী দলনেতার চাঞ্চল্যকর দাবি, তাঁর কাছে নাকি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banarjee) অফিসের কল রেকর্ড রয়েছে! অর্থাৎ, অভিষেকের সঙ্গে কাদের কখন কী কথা হচ্ছে, তা তিনি জানেন।

শুভেন্দুর এই দাবির পরই সংশ্লিষ্ট মহলে প্রশ্ন উঠেছে, এই কল রেকর্ড তাঁর কাছে কীভাবে রয়েছে? এই ঘটনা কি প্রমাণ করে না, ফোনে আড়ি পাতার কথা নিজেই স্বীকার করছেন শুভেন্দু? প্রশ্ন উঠছে। আবার শুভেন্দুর দাবি, তৃণমূলের হাতে রাজ্য সরকার থাকলে,বতাঁর কাছেও কেন্দ্রের সরকার আছে। এরপর জল্পনা জল্পনা আরও বেড়ে যায়।

আরও পড়ুন-‘কংগ্রেস সত্যিটা হজম করতে পারছে না’, সাংসদদের বৈঠকে সরব মোদি

শুভেন্দুর এমন মন্তব্যের পর ময়দানে নেমে পড়েন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। আজ, মঙ্গলবার শুভেন্দুর নাম না করে টুইটে তিনি লেখেন, “এলওপি, যার আক্ষরিক অর্থ লিডার অব অপোজিশন অর্থাৎ বিরোধী দলনেতা। শুভেন্দু নিজেও অনেক সময় নিজেকে এলওপি হিসাবেই পরিচয় দেন। কিন্তু এলওপি-র অর্থ হিসাবে কুণাল লেখেন ‘লিমিটলেস অপরচুনিস্ট’ অর্থাৎ অপরিসীম সুবিধাবাদী।”

টুইটে কুণাল ঘোষ আরও লেখেন, “এলওপি প্রকাশ্যে পুলিশকে বলেছে ওর কাছে আমাদের নেতার দফতরের ফোনের কল লিস্ট, রেকর্ডিং সব আছে। এটা ফোনে আড়ি পাতার প্রমাণ। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের কাছে অনুরোধ, অবিলম্বে তদন্ত শুরু করে ওর জেরার মাধ্যমে গোটা চক্রান্ত প্রকাশ্যে আনা হোক।”

 

Previous article‘কংগ্রেস সত্যিটা হজম করতে পারছে না’, সাংসদদের বৈঠকে সরব মোদি
Next articleপেগাসাস ব্যবহার করে মৌলিক অধিকার খর্ব!অবস্থান-বিক্ষোভ তৃণমূল ছাত্র পরিষদের