“নাটক ধরা পড়ায় ওর কষ্ট!” বাবুলের আক্রমণের পাল্টা জবাব কুণালের

“নাটক ধরা পড়ায় ওর কষ্ট!” রবি সকালে বাবুলের আক্রমণের জবাব দিয়ে এমনটাই জানালেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ(Kunal Ghosh)। সবমিলিয়ে ফের বাবুল ইস্যুতে তুঙ্গে উঠলো রাজনৈতিক তরজা।

শনিবার রাজনীতি ছাড়ার ঘোষণা করেছিলেন বাবুল সুপ্রিয়(Babul Supriyo)। যদিও বাবুলের দীর্ঘ এই ফেসবুক পোস্টকে ‘নাটক’ বলে আক্রমণ শানিয়েছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। এর পাল্টা দিয়ে রবিবার ভোরে ফেসবুক পোস্ট করেন বাবুল। যেখানে কুণাল ঘোষের মন্তব্যকে তুলে ধরে বাবুল লেখেন, “এই ধরনের মন্তব্যের সাথে তো আর ডিল করতে হবে না। অনেক পজিটিভ এনার্জি বেঁচে যাবে।” তবে বাবুলের সেই মন্তব্যের পাল্টা দিয়ে এদিন টুইটে কুণাল ঘোষ লেখেন, “বাবুল বেচারির ঘুম হয়নি। ভোররাতে ফেসবুকে আমাকে আক্রমণ !! আরে, এত কথার কী আছে? আমি লিখেছি ওর ইস্তফার পোস্ট নাটক। ও স্পিকারকে ইস্তফাপত্র দিয়ে প্রমাণ করে দিক ও নাটক করেনি। নাহলে যত পোস্টই করুক, তা নাটকের চিত্রনাট্যই থাকবে। আমি কোনো অসংসদীয় শব্দ লিখিনি। নাটক ধরা পড়ায় ওর কষ্ট !”

আরও পড়ুন:কুণাল ও দিলীপকে আক্রমণ করে রবি সকালে ফের ফেসবুক পোস্ট বাবুলের

উল্লেখ্য, বাবুল সুপ্রিয় রাজনীতি ছাড়ার ঘোষণার পরপরই গোটা ঘটনাকে নাটক বলে তোপ দেখেছিলেন কুণাল ঘোষ। পাশাপাশি টুইটে শনিবার তিনি লেখেন, “লোকসভা চলছে। স্পিকার বসে আছেন। সেখানে ইস্তফা না দিয়ে ফেস বুকে নাটক। ছাড়ার ইচ্ছে নেই। দৃষ্টি আকর্ষণের মরিয়া চেষ্টা। শোলেতে জলের ট্যাঙ্কে উঠে ধর্মেন্দ্রর আত্মহত্যার হুমকির মত। আসলে উনি গান করতেন। এখন নাটক করছেন।” কুণাল ঘোষের এই মন্তব্যের পরই ফেসবুকে তাকে আক্রমণ করেন বাবুল। লেখেন, “এই ধরণের ‘ব্যক্তিত্ব’ বা uncouth মন্তব্যের সাথে তো আর রোজ রোজ Deal করতে হবে না !! কত পজিটিভ এনার্জি বাঁচবে বলুন তো যেটা অন্য সৎ কাজে লাগাতে পারবো।”

 

Previous articleউত্তরে ভারী বৃষ্টির পূর্বাভাস, দক্ষিণে আপাতত স্বস্তি
Next articleকারশেডে জল জমায় রবিবারও বাতিল একাধিক ট্রেন