দুষ্কৃতীদের গুলিতে খুন অকালি দলের যুবনেতা, প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

শনিবার সকালে নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো পাঞ্জাবের(Punjab) মোহালি(Mohali) জেলায়। অকালি দলের(akali dal) এক যুব নেতাকে প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন করল দুষ্কৃতীরা। প্রায় ২০ রাউন্ড গুলি চালানো হয় ভিকি মিট্টুখেরা নামের ওই নেতাকে লক্ষ্য করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবনেতার। গোটা ঘটনার ভিডিও ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভিকি সেক্টর ৭১-এর মাটোর মার্কেটে নিজের গাড়িতে বসতে যাচ্ছিলেন। সেই সময়ই তাঁর উপরে চড়াও হয় দুষ্কৃতীরা। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে হামলা চালানোর জন্য ওই এলাকায় অনেকক্ষণ ধরে অপেক্ষা করছিল দুষ্কৃতীরা। এরপর ভিকি নিজের গাড়িতে বসতে যাওয়ার সময় এলোপাতাড়ি গুলি চালানো হয় তাকে লক্ষ্য করে। এরপরই গাড়িতে চড়ে চম্পট দেয় দুষ্কৃতী দল। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এদিকে এই হত্যাকাণ্ডের পর রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছে পাঞ্জাবের রাজনীতি।

আরও পড়ুন:অক্টোবরেই বাজারে আসতে চলেছে শিশুদের টিকা, সুখবর শোনাল সেরাম কর্তা

ভিকির মৃত্যুতে পাঞ্জাবের অকালি দলের বর্ষীয়ান নেতা ও দলের মুখপাত্র দলজিৎ সিং জানিয়েছেন, এই ভয়ংকর হামলার ঘটনা থেকে রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির প্রকৃত ছবিটা ফুটে উঠছে। তাঁর কথায়, “পাঞ্জাবে আইনশৃঙ্খলার যা অবস্থা দাঁড়িয়েছে তাতে কেউই নিরাপদ অনুভব করছে না। দিনেদুপুরে এমন হামলার ঘটনা থেকে বোঝা যাচ্ছে আইনকে দুষ্কৃতীরা আর ভয় পাচ্ছে না।”

 

Previous articleসোনার ছেলে নীরজ, টোকিও অলিম্পিক্সে প্রথম স্বর্ণপদক জয় ভারতের
Next articleফের “চমৎকার” রাজ্যের সরকারি হাসপাতালে, তিরবিদ্ধকে বাঁচালো এসএসকেএম!