লাইফ জ্যাকেট পরেই ত্রাণ বিলি জেলাশাসক থেকে মহকুমা শাসক, বিডিও-র

খানাকুলের প্লাবিত এলাকায় লাইফ জ্যাকেট পরে দুর্গতদের ত্রাণ বিলি করলেন হুগলির জেলাশাসক থেকে শুরু আরামবাগ মহকুমা শাসক ও স্থানীয় বিডিও। রবিবার, খানাকুল দুই নম্বর ব্লকের রামচন্দ্রপুর ত্রাণ শিবির পরিদর্শন করার পাশাপাশি দুর্গত এলাকা সরেজমিনে ঘুরে দেখেন জেলাশাসক দীপাপ প্রিয়া পি(Dipap Priya P) ও আরামবাগ মহকুমা শাসক হাসিন জাহেরা রিজভি(Hasin Jahera Rizvi)।

অন্যদিকে খানাকুল এক নম্বর ব্লকের বিডিও শান্তনু চক্রবর্তী(Santanu Chakraborty), খানাকুল এক নম্বর অঞ্চলের বিস্তীর্ণ জলমগ্ন এলাকায় ত্রাণ বিলি করেন। এদিন, জেলাশাসক দীপাপ প্রিয়া পি, আরামবাগ মহকুমা শাসককে সঙ্গে নিয়ে সড়ক পথে খানাকুল যান। তারপর স্পিডবোটে চেপে প্লাবিত এলাকা পরিদর্শন করেন। খানাকুলের দুর্গত এলাকার বাসিন্দারা সরকারি ত্রাণ পাচ্ছেন কি না এবং পানীয় জলের সমস্যা আছে কি না সেই বিষয়ে খোঁজ খবর নেন তাঁরা। পাশাপাশি ত্রাণ শিবিরগুলিতে সঠিক ভাবে পরিচালিত হচ্ছে কি না ও খাদ্যের কোনও অভাব আছে কি না সেটাও দেখেন। এমন কী বন্যার জলে এখনও কেউ বন্দি হয়ে থাকলে তাঁকে দ্রুত উদ্বার করার নির্দেশ দেন।

খানাকুল এক নম্বর ব্লকের বিডিও শান্তনু চক্রবর্তীর উদ্যোগে একটি দল খানাকুলের প্লাবিত এলাকায় ছাদের উপরে থাকা মানুষগুলি হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি। এই বিষয়ে খানাকুল এক নম্বর ব্লকের বিডিও শান্তনু চক্রবর্তী জানান, এদিন খানাকুল এক নম্বর অঞ্চলে ত্রাণ বিলি করা হয়। উচ্চ প্রশাসনের নির্দেশে সিভিল ডিফেন্স ও এনডিআরএফের দল উদ্ধার কাজ করছে। প্রতিকূল পরিস্থিতিতে জেলাশাসক, মহকুমা শাসক ও বিডিওকে পাশে পেয়ে সন্তুষ্ট স্থানীয়রা।

আরও পড়ুন- মোদিকে সরিয়ে মোতেরা স্টেডিয়াম নীরজের নামে করা হোক, দাবি তৃণমূলের

 

 

Previous articleমোদিকে সরিয়ে মোতেরা স্টেডিয়াম নীরজের নামে করা হোক, দাবি তৃণমূলের
Next articleকরোনা মোকাবিলায় তৎপর রাজ্য, নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে শুরু নয়া প্রকল্প