বিনিয়োগকারী সংস্থার নতুন চুক্তিপত্র নিয়ে কী বলছে ইস্টবেঙ্গল ক্লাব?

সোমবার সন্ধ্যাই ইস্টবেঙ্গল ( Eastbengal)ক্লাবে পৌঁছায় ইনভেস্টোর কোম্পানি শ্রী সিমেন্টের( Sree Cement) ফাইনাল চুক্তিপত্র। ইতিমধ্যেই সেই চুক্তিপত্র ক্লাবের তরফ থেকে পাঠিয়ে দেওয়া হয়েছে লিগাল সেলের কাছে। যা দেখে সিদ্ধান্ত নেবেন লাল-হলদ কর্মকর্তরা। তবে সূত্রের খবর বিনিয়োগকারী সংস্থার নতুন করে পাঠানো চুক্তিপত্রে সমস‍্যায় লাল-হলুদ কর্তারা। যা দেখে তাদের মত সমস‍্যার সমধানই তো হল না।

সোমবারই ক্লাবের কাছে নতুন চুক্তিপত্র পাঠায় ইনভেস্টোর কোম্পানি। সেখানে তিনটি পয়েন্ট নিয়ে সমস‍্যায় ক্লাবকর্তারা। প্রথমত, যে কোন সময়ে সদস্যরা ক্লাবে ঢুকতে পারবে এবং কি নথিপত্র নিয়ে ঢুকবে তা নিয়ে সিদ্ধান্ত নেবে শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন দ্বারা নির্মিত বোর্ড অফ ডিরেক্টরস। দ্বিতীয়ত, ক্লাব তাঁবুর যাবতীয় অধিকার থাকবে বোর্ড অফ ডিরেক্টরস ওপর। এবং তৃতীয়, ক্লাবের এন্টিটি এবং ক্লাবের নাম, রং, লোগো পরিবর্তনের ক্ষেত্রে সব সিদ্ধান্তই নেবে সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন দ্বারা নির্মিত বোর্ড অফ ডিরেক্টরসরা। যা দেখে একেবারে হতাশ ক্লাবের কর্মকর্তরা।

এদিন এখন বিশ্ববাংলা সংবাদকে এককর্তা বলেন, “যেই চুক্তিপত্র পাঠিয়েছে তা নিয়ে আর কিছু বলার নেই। আমরা হতাশ। আমাদের লিগাল সেলের পক্ষ থেকে সব দেখা হচ্ছে। তারপর আমরা সব সিদ্ধান্ত নেব।”

আরও পড়ুন:‘দেশের জন্য ব্যাট হাতে সাফল্য পেয়ে আমি গর্বিত’ : মহম্মদ শামি

 

Previous articleস্বাস্থ্যবিধি মেনে ২২ অগস্ট থেকে হাইকোর্টে আগাম জামিন আবেদনের শুনানি
Next articleফিরছেন রাষ্ট্রদূত এবং দূতাবাসের অন্য কর্মীরা, কাবুল বিমানবন্দরের দখল নিল মার্কিন সেনাবাহিনী