পানাগড়ে ৪০০ কোটি বিনিয়োগে নতুন কারখানা, শিলান্যাসে মঙ্গলবার দুর্গাপুর সফরে মুখ্যমন্ত্রী

টানা তিনবার বিপুল জন সমর্থন নিয়ে রাজ্যে ক্ষমতায় আসীন হওয়ার পর শিল্প বিনিয়োগে বাড়তি মনোযোগী হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সরকার। একদিকে নতুন নতুন বিনিয়োগ এনে শিল্পতালুক গড়ে তোলা, অন্যদিকে সেই শিল্পকে সামনে রেখে নতুন নতুন কর্মসংস্থান। আর সেই লক্ষ্যে রাজ্যে বিনিয়োগের নতুন ঠিকানা পানাগড় (Panagarh) শিল্পতালুক। যেখানে তৈরি হচ্ছে একাধিক শিল্প। গড়ে তোলা হচ্ছে শিল্পবান্ধব পরিবেশও।

পানাগড় শিল্পতালুকে গড়ে উঠছে পলিফিল্ম কারখানা। জানা গিয়েছে, ৪০০ কোটি টাকা ব্যয়ে এখানে গড়ে উঠছে পলিফিল্ম কারখানা। সেই কারখানার শিলান্যাস করতে আগামিকাল, মঙ্গলবার পানাগড় যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সফরে গিয়ে বেশকিছু ঘোষণাও করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর এই সফরের জন্য দুর্গাপুরে (Durgapur) শহিদ ভগত সিং স্টেডিয়ামে তৈরি করা হয়েছে অস্থায়ী হেলিপ্যাড। দুর্গাপুর সার্কিট হাউস থেকে তিনি ভার্চুয়ালি প্রশাসনিক বৈঠকও করতে পারেন। আর মঙ্গলবারের সমস্ত কর্মসূচি সেরে দুর্গাপুর সার্কিট হাউসে মুখ্যমন্ত্রী রাত্রিযাপন করবেন। এরপর বুধবার দুপুরে পানাগড় শিল্পতালুকে ওই বেসরকারি কারখানার শিলান্যাস করবেন তিনি। মুখ্যমন্ত্রীর এই ভিত্তিপ্রস্তর স্থাপনের পর পানাগড় শিল্প তালুকের প্রতি বিনিয়োগকারীদের বিশ্বাস, আস্থা, আগ্রহ আরও বাড়াবে বলেই মনে করছে সংশ্লিষ্ট মহল।

আরও পড়ুন- ট্যাংরার বৈশালীতে বিস্ফোরণে ভাঙল বাড়ি, কারণ নিয়ে ধোঁয়াশা

advt 19

 

Previous articleট্যাংরার বৈশালীতে বিস্ফোরণে ভাঙল বাড়ি, কারণ নিয়ে ধোঁয়াশা
Next articleনিশীথ-বার্লার কাজে ক্ষুব্ধ জলপাইগুড়ির বিজেপি কর্মীরা