স্থগিত  ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট, টুইট করে জানাল ইসিবি

স্থগিত হয়ে গেল ভারত-ইংল্যান্ড ( India-england)পঞ্চম টেস্ট। টুইট করে জানান হল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (Ecb)তরফ থেকে।

শুক্রবার হওয়ার কথা ছিল ভারত-ইংল‍্যান্ড পঞ্চম টেস্ট। কিন্তু বৃহস্পতিবার ভারতীয় দলের ফিজিও যোগেশ পারমার করোনা পজিটিভ আসার কারণে করোনা সংক্রমণের ভয়ে ভারতীয় দল টেস্ট খেলতে চাইছিল না। তারপর থেকেই জল্পনা বাড়ে পঞ্চম টেস্ট নিয়ে। শুক্রবার সকাল ম‍্যাচ না হওয়া নিয়ে একের পর এক খবর সামনে আসলেও,  বিসিসিআই এবং ইসিবির পক্ষ থেকে সরকারিভাবে জানান হচ্ছিল না কিছুই। কিন্তু  দুপুরে  ইংল্যান্ড বোর্ডের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় ভারত-ইংল‍্যান্ড পঞ্চম টেস্ট স্থগিত করা হল। এদিন ইসিবির পক্ষ থেকে এক  বিবৃতিতে জানানো হয়েছে যে, শিবিরে একাধিক করোনা সংক্রমণের কারণে, পঞ্চম টেস্টে দল নামাতে পারছে না ভারত, আর এর জেরে ম্যাচে না নামার সিদ্ধান্ত নিয়েছে তারা। ভারত-ইংল‍্যান্ড পঞ্চম টেস্ট ম‍্যাচ স্থগিত।”

যদিও সিরিজটি ভারত জিতেছে কিনা, সে নিয়ে এখনও অবধি সরকারি কোনও কিছু জানায়নি ইসিবি। যেহেতু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায় রয়েছে এই সিরিজ, ফলে আগামী বছরের ইংল্যান্ড সফরে এই বাতিল টেস্টটি আয়োজিত হতে পারে। যদিও এই নিয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেবে আইসিসি, ইসিবি ও বিসিসিআই। সিরিজে  ২-১ এগিয়ে বিরাট কোহলির দল।

আরও পড়ুন:ইউএস ওপেন থেকে ছিটকে গেলেন সমীর বন্দ্যোপাধ্যায়

 

Previous articleপুলিশকর্মীকে চড় মারার অভিযোগে বিজেপি নেতার বিরুদ্ধে মামলা দায়ের
Next articleঅসম এবং মিজোরামের সীমান্ত বিবাদ মেটানোর প্রক্রিয়ার মধ্যেই অপহরণের অভিযোগ