মহা বিপাকে অমরিন্দর সিং, সোশ্যাল মিডিয়ায় বার্তা বাগান গোলরক্ষকের

মহা বিপাকে পড়েছেন ভারত( india) তথা এটিকে মোহনবাগানের( Atk Mohunbagan) গোলরক্ষক অমরিন্দর সিং( Amrinder Singh)। পাঞ্জাবের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী ক‍্যাপ্টেন অমরিন্দর সিং( Capt.Amarinder Singh)- এর নামে একই নাম হওয়া কারণে সোশ‍্যাল মিডিয়া ব‍্যবহারে বিপাকে পড়েছেন বাগান গোলরক্ষক। সংবাদ মাধ্যম থেকে শুরু করে সাধারণ মানুষ, পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী হিসেবে ‘ট্যাগ’ করে ফেলছে তাঁকে। আর এতেই বিপাকে পড়েছেন অমরিন্দর। যার কারণে বৃহস্পতিবার বাধ্য হয়ে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করে সন্দেহের নিরসন করার চেষ্টা করলেন বাগান গোলরক্ষক।

এদিন সোশ্যাল মিডিয়ায় অমরিন্দর লেখেন,”প্রিয় সংবাদমাধ্যম ও সাংবাদিকগণ, আমি অমরিন্দর সিং, ভারতীয় ফুটবল দলের গোলকিপার। এবং আমি পাঞ্জাবের মুখ্যমন্ত্রী নই। দয়া করে আমায় ট্যাগ করা বন্ধ করুন।”

অমরিন্দরের এই পোস্ট রিটুইট করে পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক‍্যাপ্টেন অমরিন্দর সিং লিখেছেন, “আমি তোমার প্রতি সমব্যথী প্রিয় বন্ধু। আগামী ম্যাচগুলির জন্য অনেক শুভেচ্ছা রইল।”

আসলে, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ও এটিকে মোহনবাগানের গোলকিপারের নাম একই। কেবলমাত্র পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর নামের আগে রয়েছে ‘ক্যাপ্টেন’ কথাটির উল্লেখ। আর সেক্ষেত্রে সোশ্যাল মিডিয়ায় কোনও খবর  যখন সংবাদমাধ্যম পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংকে মেনশন করতে যাওয়া হচ্ছে, ভুল করে তা মেনশন হয়ে যায় গোলরক্ষক  অমরিন্দর সিংকে।

আরও পড়ুন:অবসর নিলেন টোকিও অলিম্পিক্সে ব্রোঞ্জ জয়ী ভারতীয় হকি দলের সদস‍্য রূপিন্দর পাল সিং

 

Previous article“বিজেপি প্রার্থী আমায় ভালোবাসে, তাই অভিযোগ করে”! প্রিয়াঙ্কাকে কটাক্ষ মদনের
Next articleআইকোর মামলায় শোভন চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ CBI-এর, সঙ্গে ছিলেন বৈশাখীও