মমতার জয়ে উচ্ছ্বসিত ত্রিপুরা তৃণমূল, চলল আবির খেলা ও মিষ্টি বিতরণ

সমস্ত চক্রান্তকে ব্যর্থ করে রেকর্ড ভোটে ভবানীপুর আসন থেকে জয়লাভ করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। দলনেত্রীর এই জয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েছে ঘাসফুল শিবির। তবে শুধু এই রাজ্য নয়, ভবানীপুর(Bhawanipur) আসনে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় ঘোষণা হওয়ার পর রীতিমতো উচ্ছ্বসিত ও উজ্জীবিত প্রতিবেশী রাজ্য ত্রিপুরা। বিকেল থেকে সেই ছবি ধরা পড়ল রাজধানী আগরতলাতেও(Agartala)।

বিকেলের দিকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রেকর্ড মার্জিনের জয় ঘোষণা হওয়ার পর ত্রিপুরার আগরতলাতে সবুজ আবীর খেলায় মাতেন তৃণমূলের কর্মী সমর্থকরা। সঙ্গে বিধানসভা নির্বাচনে রীতিমতো জনপ্রিয় হয়ে ওঠা ‘খেলা হবে’ গানে নাচতে দেখা যায় ঘাসফুল অনুগামীদের। রাস্তায় বেরিয়ে সকলকে মিষ্টিমুখ করায় ত্রিপুরা তৃণমূল। পশ্চিমবঙ্গের পাশাপাশি জয়ের উৎসবের এই ছবি ধরা পড়েছে ত্রিপুরা রাজ্যেও।

আরও পড়ুন:বিজেপির থেকে মুখ সরালেন অবাঙালিরাও! ৭০, ৭৪ নম্বর ওয়ার্ডেও লিড তৃণমূলের

উল্লেখ্য, ২০১১ সালের ব্যবধান ছাপিয়ে ভবানীপুর আসনে জয়ী হয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সবাইকে পিছনে ফেলে ৫৮,৮৩২ ভোটের ব্যবধানে জয়ী হন তৃণমূল সুপ্রিমো। যা বিধানসভা ভোটে ভবানীপুরের তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের (Shobhandeb Chatterjee) থেকে দ্বিগুণ ব্যবধান। ২০১১-র উপনির্বাচনের জয়ের ব্যবধানকেও ছাপিয়ে যান তিনি। সেই উপনির্বাচনে তাঁর জয়ের ব্যবধান ছিল ৫৪,২১৩। এই নিয়ে ভবানীপুরে জয়ের হ্যাটট্রিক তৃণমূল সুপ্রিমোর।

advt 19

 

Previous articleভারত থেকে চড়া দামে চুল আমদানি করছে বাংলাদেশ
Next articleপ্রথম গোলাপি বলের দিন-রাতের টেস্ট ম‍্যাচ ড্র, ম‍্যাচের সেরা স্মৃতি মান্ধানা