আইএফএ-র উদ্যোগে বল পায়ে দেব, মন কাড়ল ফুটবল প্রেমীদের

লাইট-ক্যামেরা-অ্যাকশন ছেড়ে, একেবারে ময়দানে। অভিনেত্রীকে বাঁচাতে খলনায়কের সঙ্গে মারপিটে না গিয়ে বল পায়ে মাঠে নেমে পড়লেন টলিউড সুপারস্টার দেব (Dev)। আগামী ১৩ অক্টোবর মুক্তি পাবে দেব অভিনীত গোলন্দাজ( golandaz)। তার আগে দেবীপক্ষের সূচনায় দেশপ্রিয় পার্কে বল পায়ে তারকা সাংসদ দেব। আইএফএ-র উদ্যোগে বুধবার আয়োজিত হয়েছিল এক প্রদর্শনী ম‍্যাচ। প্রাক্তন ফুটবলার জামশেদ নাসিরি, শিশির ঘোষ, অলোক মুখোপাধ‍্যায়, মিহির বসু, বিকাশ পাঁজিদের বিরুদ্ধে মাঠে নেমেছিল গোলন্দাজের টিম। আর এই দৃশ্য দেখতে দেশপ্রিয় পার্কে উপছে পড়া ভীড়।

বুধবার পুজো ফুটবল ‘গো ফর গোলস’-এর ফাইনাল উপলক্ষে গোলন্দাজ টিমের সঙ্গে আইএফএর বেঙ্গল লেজেন্ডসের একটি প্রদর্শনী ম্যাচ আয়োজিত হয়েছিল। যেখানে উপস্থিত ছিলেন বিধায়ক দেবাশিস কুমার, টেকনো ইন্ডিয়া গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এবং সিস্টার নিবেদিতা ইউনিভার্সিটির আচার্য সত্যম রায়চৌধুরী এবং  ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্তসহ অনেকে। বুধবার এই প্রদর্শনী ম‍্যাচে আইএফএর বেঙ্গল লেজেন্ডসের সঙ্গে ৪-৪ গোলে ড্র করল গোলন্দাজ টিম। ম‍্যাচে গোল না পেলেও দর্শকদের মন কাড়লেন পর্দার নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারী ওরফে দেব।

ম‍্যাচ শেষে এক প্রস্তাব দিলেন তারকা সাংসদ। তিনি বলেন, নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারী ভারতীয় ফুটবলের জনক। যে ভারতবর্ষে ফুটবলের সূচনা করেছে, ইতিহাসের পাতায় তাঁর নাম নেই। কোনও লিগ, স্টেডিয়াম বা স্ট্যান্ড তাঁর নামে নেই। তিনি প্রথম ভারতীয় যে ময়দানে নিজস্ব ক্লাব খুলেছিলেন। অথচ সেই ময়দানে তাঁর কোন মূর্তি নেই। তাই আমরা ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসকেও বলেছি যদি ওনার একটা মূর্তি বসানো যায়।”

আরও পড়ুন:অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০ ম‍্যাচে নামছে ভারত, সিরিজ জিততে মরিয়া হরমনপ্রীত
advt 19

 

Previous articleকাকভোরেই ভূমিকম্পে কেঁপে উঠল বালুচিস্তান, মৃত অন্তত ২০
Next articleউপনির্বাচনের চার কেন্দ্রে প্রার্থী ঘোষণা বিজেপির, নেই কোনও চমক