বাজি পোড়ানো থেকে কলা বউ স্নান, সপ্তমীতে মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী রাজ্যবাসী

যখন শ্রেষ্ঠ উৎসবে মেতে উঠেছে রাজ্যবাসী, ঠিক তখনই মর্মান্তিক দুর্ঘটনার খবরে তাল কেটেছে দুর্গাপুজোর। বলা ভালো, সপ্তমীতেই বিষাদের সুর! কলা বউ বা নবপত্রিকা স্নান করাতে গিয়ে হাওড়ার উলুবেড়িয়ায় গঙ্গায় তলিয়ে গেলেন স্বয়ং পুরোহিত। উদ্ধার করা গেলেও বাঁচানো যায়নি তাঁকে।
মৃতের নাম সমর চক্রবর্তী।

জানা গিয়েছে, উলুবেড়িয়ার বড়গাছিয়া নবোদয় ক্লাবে এবছর দুর্গাপুজো করছিলেন পুরোহিত সমর চক্রবর্তী।সপ্তমীর ভোরে গঙ্গার ঘাটে নবপত্রিকা স্নান করাতে গিয়ে।কীভাবে দুর্ঘটনা ঘটল? গঙ্গায় নবপত্রিকা স্নানের পর রীতিমাফিক যখন ঘট ডোবাতে যান, তখন পা পিছলে যায় পুরোহিতের। প্রায় সঙ্গে সঙ্গে তলিয়ে যান তিনি। সঙ্গে যাঁরা ছিলেন, তাঁরা কোনওমতে উদ্ধার করে পাড়ে নিয়ে আসেন। সমীর চক্রবর্তীকে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি! চিকিৎসককে তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এখানেই শেষ নয়। আরও মর্মান্তিক দুর্ঘটনা সপ্তমীতে! বাড়ির বাইরে বাজি পোড়ানো দেখতে গিয়ে প্রাণ গেল এক শিশুর। জানা গিয়েছে, শিশুটির নাম সায়ন সেন। বয়স মাত্র ৫ বছর। বাড়ি, বারাসতের ২৯ নম্বর ওয়ার্ডের বড়পোল এলাকায়। একমাত্র সন্তানকে হারিয়ে শোকে দিশেহারা বাবা-মা। সপ্তমীতে বিষাদের সুর উত্তর ২৪ পরগনার বারাসতে।

আরও পড়ুন- দলেরই নেত্রীকে যৌন হেনস্থার অভিযোগ, গ্রেফতারি এড়াতে পুজোয় “চুপি চুপি” হাইকোর্টে কৈলাশ

 

advt 19

 

 

Previous articleদলেরই নেত্রীকে যৌন হেনস্থার অভিযোগ, গ্রেফতারি এড়াতে পুজোয় “চুপি চুপি” হাইকোর্টে কৈলাশ
Next articleঅষ্টমীতে কুমারী, তিথি শেষের সন্ধিতে মহিষাসুর-মর্দিনী রূপ ধারণ করেন মা দুর্গা