“অবৈধ সম্পর্ককে রোমান্টিকতা দেখিয়ে বেলেল্লাপনা”, প্রতিক্রিয়া শোভনপুত্র ঋষির

দশমীর সন্ধ্যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সিঁথিতে সিঁদুর পড়িয়েছেন শোভন চট্টোপাধ্যায়। আসলে বহু চর্চিত এই জুটি প্রমাণ করতে চেয়েছেন, তাঁদের সম্পর্ক রকীয়া নয় বৈধ! তাই দশমীতে বৈশাখীর সিঁথিতে সিঁদুর দিয়ে স্বীকৃতি দিয়েছেন শোভন। এবং এক চুটকি সিঁদুরে দুর্গা মায়ের সামনে শোভনের পায়ে প্রণাম করে সেই স্বীকৃতি গ্রহণ করলেন বৈশাখী! অর্থাৎ, উমার বিদায় বেলায় বিয়েটা সেরেই ফেললেন শোভন-বৈশাখী!

তাঁদের ভাইরাল ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। এরপরেই বাবা শোভনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন পুত্র ঋষি চট্টোপাধ্যায়। তাঁর কথায়, ”ওঁরা চেষ্টা করছেন সম্পর্কটাকে রোমান্টিকভাবে উপস্থাপন করতে। কিন্তু, আদতে তাঁরা বেলেল্লাপনা করে বেড়াচ্ছেন।”

advt 19

‘সিঁদুর খেলা দুর্গাপুজোয় হতেই পারে। কিন্তু, আমার একটা প্রশ্ন রয়েছে। আমাদের দেশে শরিয়ত আইন মানা হয় না। দুর্গাপুজো হিন্দুদের উৎসব। আইনত যখন শোভন চট্টোপাধ্যায় বিবাহিত, তখন তিনি কী করে এমন একজনের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন যিনি অন্যের স্ত্রী এবং তাঁরও বিবাহ বিচ্ছেদ হয়নি’!

এখানেই শেষ নয়, ঋষি বাবা শোভন চট্টোপাধ্যায় আর তাঁর বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যাযাকে নিয়ে আরও বলেন, “শোভন চট্টোপাধ্যায় স্নান করে বেরোনোর পর কালী পুজো করেন বলেই দেখেছি। তিনি যখন হিন্দু ধর্ম মানেন, তখন এত বড় আইন কী করে ভাঙেন! দুর্গাপুজোয় মহিলাকে সর্বোচ্চ শক্তি হিসেবে আরাধনা করা হয়। আমরা বলি, সব মহিলার মধ্যে দুর্গা রয়েছেন। তিনি দুর্গাপুজোয় নিজের স্ত্রীকে অপমান করে অন্যের স্ত্রীকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। ইসলামেও বলা হয়েছে যদি আপনি দ্বিতীয় বিয়ে করতে চান তাহলে প্রথম স্ত্রীর অনুমতি প্রয়োজন। কিন্তু, এখানে তো উনি বেলেল্লাপনা করে বেড়াচ্ছেন।”

আরও পড়ুন- সাফ কাপ চ‍্যাম্পিয়ন ভারত, অষ্টমবার সাফ চ‍্যাম্পিয়ন হল সুনীল ছেত্রীর দল

 

 

Previous articleসাফ কাপ চ‍্যাম্পিয়ন ভারত, অষ্টমবার সাফ চ‍্যাম্পিয়ন হল সুনীল ছেত্রীর দল
Next article১০০ কোটি টিকাদানের মাইলস্টোন ছোঁওয়ার আগেই প্রকাশিত ভ্যাকসিনেশন অ্যান্থেম