শ্রাবন্তী পদ্ম ছাড়ায় ফের বেলাগাম তথাগত, কৈলাসকে নিয়ে অশালীন টুইট

বিজেপি রাজ্যের উন্নয়নের স্বার্থে কোনও উদ্যোগ নিচ্ছে না। এই অভিযোগ তুলে বৃহস্পতিবার গেরুয়া শিবিরের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বিদায় বেলাতেও তাঁকে নিয়ে অশালীন পোস্ট বাদ গেলোনা বিজেপি নেতা তথাগত রায়ের (Tathagata Roy)।

বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে (BJP) যোগ দিয়ে বেহালা পশ্চিম (Behala West) কেন্দ্র থেকে প্রার্থী হন শ্রাবন্তী। তখনও তাঁকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন তথাগত। নিজের দলের তারকা প্রার্থীদের ‘নগরীর নটী’ বলে সম্বোধন করে প্রশ্ন তোলেন, ”কেন টিকিট দেওয়া হল এই মহিলাদের? কী গুণ আছে এদের?”  সেই সময় তার মন্তব্য নিয়ে নিন্দার ঝড় উঠেছিল। এমনকী বিজেপির অনেক নেতাও এ বিষয়টিকে সমর্থন করেননি।

ভোটের পর থেকে বিজেপির সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল শ্রাবন্তীর। এদিন টুইটে (tweet) সেই ক্ষোভ উগরে দেন তিনি। আর তারপরেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে শ্রাবন্তী এবং কৈলাস বিজয়বর্গীয়কে তোপ দাগেন বিজেপি নেতা তথাগত রায়। কেন্দ্রীয় নেতৃত্বকেই নিশানা করে অশালীন ভাষায় আক্রমণ করেন তিনি। তথাগত রায় লেখেন, “আমাদের এক পুরোনো কর্মী দিন দুয়েক আগে লিখেছিলেন, উনি জয়নগরে সভা পরিচালনা করছিলেন। কৈলাস বিজয়বর্গীয় শ্রাবন্তী সম্বন্ধে বলছিলেন, ওর মুখ দিয়ে প্রায় লালা ঝরছিল। এই সব নেতার হাতে বিজেপির প্রার্থী চয়নের ভার ছিল। এর পরে পশ্চিমবঙ্গে বিজেপির যে এই অবস্থা হবে এ আর বিচিত্র কি?”

আরও পড়ুন:ত্রিপুরা পুরভোট মামলা: রাজ্য সরকারকে নির্বিঘ্নে প্রচারের ব্যবস্থা করার নির্দেশ সুপ্রিম কোর্টের

কোনও সুস্থ মানসিকতার মানুষ বিজেপিতে থাকতে পারবেন না। শ্রাবন্তীর পদত্যাগ প্রসঙ্গে এই মন্তব্য করেন তৃণমূল (Tmc) মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, ভোটের আগে বিভিন্ন দল থেকে ভাঙিয়ে নিয়েছিল বিজেপি। নির্বাচন মিটৈ যেতেই তাসের ঘরের মতো ভেঙে পড়ছে গেরুয়া শিবির। আর সেই কারণেই চলছে এই ধরনের কাদা ছোড়াছুড়ি।

বিধানসভা নির্বাচনে তারকাদের প্রার্থী করা নিয়ে প্রথম থেকেই বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে খড়্গহস্ত ছিলেন তথাগত রায়। আক্রমণ করতে গিয়ে শালীনতার মাত্রা ছাড়া ছাড়ান তিনি। যেখানে সুরজিৎ সাহার মতো বিজেপি নেতা দলের বিধায়কের বিরুদ্ধে মন্তব্য করায় বহিষ্কৃত হলেন, সেখানে বারবার তথাগত রায়ের মন্তব্যে গেরুয়া শিবিরের শীর্ষ নেতৃত্ব কী ব্যবস্থা নেয় সেটাই দেখার।

 

Previous articleআইপিএল ফাইনালের দিন সৌরভের কাছে কী বার্তা পেয়েছিলেন ভেঙ্কটেশ? জানালেন নিজেই
Next articleকৃষ্ণনগরের জগদ্ধাত্রী পুজোয় এবার প্রতীকী বিসর্জন ও শোভাযাত্রার নির্দেশ হাইকোর্টের