KLRahul : দ্রাবিড়ের সাহচর্যে আরও শিখতে মুখিয়ে আছেন রাহুল

নিউজিল্যান্ড সিরিজ শুরু হওয়ার আগে এমনই জানালেন রোহিতের ডেপুটি কে এল রাহুল

রোহিত শর্মা(Rohit Sharma) ও রাহুল দ্রাবিড়ের (Rahul Dravir) অধীনে খেলার জন্য মুখিয়ে আছে এখনকার তরুণ ভারতীয় দল। নিউজিল্যান্ড সিরিজ শুরু হওয়ার আগে এমনই জানালেন রোহিতের ডেপুটি কে এল রাহুল। নতুন কোচ দ্রাবিড় সম্পর্কে বলতে গিয়ে রাহুল জানান, আমি ভাগ্যবান যে ওঁকে অনেকদিন ধরে চিনি।কর্নাটকে আমরা সবাই ওঁর সাহায্য পেয়েছি। গোটা দেশই পেয়েছে। এখন উনি আমাদের সঙ্গে রয়েছেন। অনেক কিছু শেখার সুযোগ রয়েছে ওঁর কাছ থেকে।
রাহুল আরও বলেন, তাঁরা সবাই জানেন রাহুল দ্রাবিড় কত বড় মাপের ক্রিকেটার। দ্রাবিড়কে পেয়ে এখন তাঁদের সামনে সুযোগ এসেছে আরও বড় ক্রিকেটার(cricketer) হয়ে ওঠার।

আরও পড়ুন- Duare Ration: মঙ্গলবার থেকে রাজ্যবাসীর ঘরে ঘরে পৌঁছবে রেশন, প্রকল্পের সূচনায় মুখ্যমন্ত্রী
ভারতীয় ‘এ’ দলে দ্রাবিড়ের অধীনে খেলেছেন রাহুল । তিনি জানান, তাঁরা দলে এমন এক আবহ তৈরি করতে চান, যেখানে সবাই খোলা মনে খেলতে পারে। আর দ্রাবিড় হলেন সবসময়েই টিম ম্যান।
রাহুলকে এদিন হার্দিকের বাদ পড়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি প্রসঙ্গটি পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করেন। তিনি বলেন, সত্যি কথা বলতে কী আমি এই বিষয়ে কিছু জানি না। হার্দিক জানে ওকে কী করতে হবে। জানে ওর কাছ থেকে কী চাওয়া হচ্ছে। ও স্মার্ট ক্রিকেটার। এসব বোঝার ক্ষমতা ওর আছে।
ভারতীয় দলের সহ অধিনায়ক হওয়া প্রসঙ্গে রাহুল বলেছেন, এটা আমার কাছে বাড়তি দায়িত্ব। তবে আমি এই দায়িত্ব উপভোগ করছি। আমি চাই ড্রেসিংরুমে(dressingroom) এমন পরিস্থিতি হোক যাতে সবাই উপভোগ করে। আগামী দু’সপ্তাহ নতুন সাপোর্ট স্টাফদের সঙ্গে কাটাতে মুখিয়ে আছি।

Previous articleDuare Ration: মঙ্গলবার থেকে রাজ্যবাসীর ঘরে ঘরে পৌঁছবে রেশন, প্রকল্পের সূচনায় মুখ্যমন্ত্রী
Next articleSchools Reopening in West Bengal: কাল থেকেই খুলছে স্কুল, অবশ্যই যে নিয়মগুলি মানতে হবে…