Babul Supriyo: ত্রিপুরায় প্রচারে গিয়ে বিজেপির হাতে আক্রান্ত বাবুল সুপ্রিয়

বাবুলের গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়েছে বলে অভিযোগ

ত্রিপুরায় পুরভোটে প্রচার করতে গিয়ে বিজেপি-র হাতে আক্রান্ত হওয়ার অভিযোগ তুললেন বাবুল সুপ্রিয়। বাবুলের গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়েছে বলে অভিযোগ। পরপর করা টুইটে বিজেপিকেই দুষছেন বাবুল।

ত্রিপুরায় পুরভোট আসন্ন। বিজেপিশাসিত এই রাজ্যে পুরভোটের প্রচার তুঙ্গে চলেছে তৃণমূলের। চলতি মাসের ২৫ তারিখ ত্রিপুরায় পুর নির্বাচন। ভোটের ফল প্রকাশিত হবে ২৮ নভেম্বর। ত্রিপুরার পুরভোটে তৃণমূলের প্রচারে গিয়ে ইতিমধ্যেই স্থানীয় বিজেপি নেতা-কর্মীদের কটাক্ষের নিশানা হয়েছেন বাবুল। শনিবার ফের আক্রান্ত হলেন বাবুল। আগরতলার রামনগরে তাঁর গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়ার অভিযোগ করেছেন বাবুল। এরপরই একের পর এক টুইটে বিজেপির ওপর রাগ উগরে দেন।

প্রথম টুইটে বাবুল লিখেছেন, ‘আগরতলায় হিংসাত্মক জনতার মুখে পড়েছিলাম। গাড়িতে পাথর ছোঁড়া হয়েছিল। কিন্তু গাড়ি থেকে নেমে এগিয়ে যেতেই কাপুরুষগুলো পালিয়ে যায়। লজ্জা এবং রসিকতার বিষয় হল, বিজেপি যে রাজনৈতিক হিংসার বিরুদ্ধে প্রচার চালায় ত্রিপুরাতে সেই পথই অনুসরণ করে।’

দ্বিতীয় টুইটে বাবুল তাঁর প্রাক্তন দল বিজেপি-র নেতাদের মনে করিয়ে দিয়েছেন নিজের ‘অতীতের লড়াইয়ের’ কথা। লিখেছেন, ‘আমার গাড়ি কখনওই নিরাপদ নয়। বাধার মুখে পড়লেই আমি নেমে পড়ি এবং মোকাবিলা করি। মনে করুন কে জিতেছে। ২০১৪-য় একমাত্র আসন জয়। ২০১৯-এ ফের জেতা। কার শিরদাঁড়া আছে আপনাদের দলকে (যাঁরা পিঠে ছুরি মারেন) ছাড়ার? মাঝপথে সাংসদ পদ ছাড়ার? বলুন কী ভাবে আসানসোলে জিতবেন।’

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় আগরতলার ইন্দ্রনগরে তৃণমূল নেতা ফিরহাদ হাকিম, বাবুল সুপ্রিয় ও কুণাল ঘোষের উপস্থিতিতে সভা ছিল তৃণমূলের। সভা বানচাল করতে মঞ্চের পাশে ডিজে বাজানোর পাশাপাশি গুঁড়িয়ে দেওয়া হয় মঞ্চ। একইসঙ্গে তৃণমূল প্রার্থীকে মারধর ও ভাঙচুর করা হয়েছে পার্শ্ববর্তী একাধিক বাড়ি। এই হামলা চলাকালীন ঘটনাস্থলে পুলিশ উপস্থিত থাকলেও, তারা নির্বাক দর্শকের ভূমিকা পালন করেছে বলে অভিযোগ।

আরও পড়ুন- Ariyan Khan: আরিয়ানের বিরুদ্ধে কোনও ষড়যন্ত্রের প্রমাণ মেলেনি, সাফ জানাল বম্বে হাইকোর্ট

Previous articleEden: ইডেনে ম্যাচ: দু’ঘণ্টার জন্য শিথিল হল নাইট কারফিউ
Next articleMohammedan Sporting club: মহামেডান মাঠে জমকালো অনুষ্ঠান, আমন্ত্রণ জানানো হবে মুখ‍্যমন্ত্রীকে : সূত্র