Mamata Bandopadhyay: কে প্রধানমন্ত্রী হবেন সেটা বড় নয়, BJP-কে বোল্ড আউট করাই লক্ষ্য: মমতা

মুম্বইতে বিশিষ্টজনদের সভায় দেশ এবং গণতন্ত্র বাঁচাতে মোদি সরকারকে ক্ষমতাচ্যুত করার ডাক বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের।

বিজেপি (Bjp) দেশে অগণতান্ত্রিক সরকার চালাচ্ছে। অবিলম্বে রাজনৈতিকভাবে তাদের দেশছাড়া করতে হবে। বুধবার, মুম্বইয়ে বিশিষ্টজনদের সভায় এই বার্তা দিলেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। নরেন্দ্র মোদিকে (Narendra Modi) হটাতে প্রধানমন্ত্রীর মুখে কে? জনপ্রিয় লেখিকা শোভা দের (Shobha de) এই প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী স্পষ্ট জানান, কে প্রধানমন্ত্রী হবেন সেটা বড় কথা নয়। বিজেপিকে বোল্ড আউট করাই মূল লক্ষ্য । এরপরেই মমতা বলেন, “খেলা হবে” । এই স্লোগানে গলা মেলান বিশিষ্টরা।

আরও পড়ুন- TMC: “ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না”, সাংসদ সাসপেন্ডের ঘটনায় সরকারের প্রস্তাব ওড়ালেন সৌগত

মমতা বলেন, “আমাদের লক্ষ্য দেশ এবং গণতন্ত্র বাঁচানো।” তৃণমূল নেত্রী অভিযোগ করেন, ধর্মের নামে বিভেদের রাজনীতি করছে বিজেপি। বাংলার ঐক্য নষ্ট করার জন্য সবরকম চেষ্টা চালাচ্ছে। “বিজেপির অগণতান্ত্রিক মনোভাবকে রুখতে হবে, দেশ ও সমাজকে ভাগ করতে দেব না”। বিজেপি বিরোধী সব শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার ডাক দেন তৃণমূল (Tmc) সুপ্রিমো।

 

Previous articleShantanu Moitra: ৩০০০ কিমি সাইকেল চালিয়ে প্রয়াত বাবা, কোভিডে মৃতদের শ্রদ্ধার্ঘ্য শিল্পী শান্তনু মৈত্রের
Next articleফের ছাত্রীর রহস্য মৃত্যু Falakata-য়, গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার দেহ