Breakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রস্তুতি শুরু করে দিল রোহিত শর্মা, মহম্মদ শামিরা। দুই ক্রিকেটারই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অনুশীলনের ভিডিও প্রকাশ করেছেন। রোহিতকে দেখা যাচ্ছে মুম্বইয়ে দু’জন থ্রো-ডাউন বিশেষজ্ঞের সাহায্য নিয়ে অনুশীলন করতে।

২) শনিবার হারের হ‍্যাটট্রিক বাঁচানোর লক্ষ‍্যে এটিকে মোহনবাগান। কলকাতা ডার্বি জয়ের পর টানা দু’টি ম্যাচে হারতে হয়েছে। চেন্নাইয়ানের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া হাবাস। পুরো ম্যাচে আমাদের নিখুঁত ভাবে খেলতে হবে। ৪৫ মিনিট বা ১০ থেকে ৩০ মিনিট ভাল খেললে চলবে না।

৩) ‘বিরাট কোহলিকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। টি-২০ ক্রিকেটে নেতৃত্ব ছাড়ার সময় ও বলে দিয়েছিল টেস্ট এবং একদিনের ক্রিকেটের নেতৃত্বের দিকে নজর দিতে চায়।’ বললেন প্রাক্তন নির্বাচক সাবা করিম।

৪) একদিনের ক্রিকেটে অধিনায়ক হিসেবে বিরাট কোহলির যা রেকর্ড, তাতে তাঁকে সেই পদ থেকে সরিয়ে দেওয়া একেবারেই উচিত হয়নি। বললেন মদন লাল।

৫) নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করেন মায়াঙ্ক আগরওয়াল। এই সাফল্যের পিছনে ভারতীয় কোছ রাহুল দ্রাবিড়ের পরামর্শকে তুলে ধরলেন মায়াঙ্ক। বললেন,কোচ রাহুল দ্রাবিড়ের পরামর্শ সফল হয়েছি।

আরও পড়ুন:Horoscope: কেমন যাবে আজকের দিন

Previous articleOmicron:চোখরাঙাচ্ছে ওমিক্রন! করোনার নয়া প্রজাতির কবলে তিন বছরের শিশু সমেত আরও ৬
Next articleব্রেকফাস্ট নিউজ