বরুণ সিংয়ের মৃত্যুতে শোকপ্রকাশ প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী ও বায়ুসেনার

এক সপ্তাহ পর তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়লেন

তামিলনাড়ু চপার দুর্ঘটনায় একমাত্র জীবিত বায়ুসেনা অফিসার  বরুণ সিং শেষপর্যন্ত  মৃত্যুর কাছে হার মানলেন। বুধবার ভারতীয় বায়ুসেনার তরফে তাঁর মৃত্যুর খবর টুইট করে জানানো হয়েছে। বায়ুসেনার গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং-ই গত বুধবারের দুর্ঘটনায় কপালজোড়ে বেঁচে গিয়েছিলেন। কিন্তু এক সপ্তাহ পর তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

বরুণ সিংয়ের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। টুইটে লিখেছেন, “গোটা দেশ আপনার সাহসিকতা ও দেশসেবাকে মনে রাখবে। আপনার পরিবারের প্রতি গভীর সমবেদনা।”

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বরুণ সিংয়ের মৃত্যুতে জানিয়েছেন, “গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং গর্বের সঙ্গে দেশের সেবা করেছেন। অত্যন্ত সাহসিকতা ও পেশাদারিত্বের সঙ্গে নিজের দায়িত্ব পাল করেছেন। আমি তাঁর মৃত্যুতে অত্যন্ত দুঃখিত। দেশের প্রতি তাঁর কর্তব্য কোনওদিন ভোলার নয়। তাঁর পরিবার ও বন্ধুদের সমবেদনা। ওম শান্তি!”

 

গত সপ্তাহে তানিলনাড়ুর কুন্নুরের কাছে নীলগিরির জঙ্গলে ভেঙে পড়েছিল বায়ুসেনার কপ্টার। সেই দুর্ঘটনায় মৃত্যু হয় ভারতের প্রথম সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত, তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত-সহ ১৩ জনের।

আরও পড়ুন- Andhra Pradesh: ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত্যু হয়েছে চালক সহ একাধিক যাত্রীর

 

এদিন টুইটে বায়ুসেনা জানিয়েছে, “ভারতীয় বায়ুসেনা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছে যে বীর ক্যাপ্টেন বরুণ সিং এদিন সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। গত ৮ ডিসেম্বর, হেলিকপ্টার দুর্ঘটনায় গুরুতর জখম হন তিনি। ভারতীয় বায়ুসেনা তাঁর মৃত্যুতে শোকাহত এবং তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছে।”

 

 

Previous articleVirat on Rohit: রোহিত প্রসঙ্গে ‘বিরাট’ বার্তা কোহলির
Next articleবিজেপি সাংসদ Locket Chatterjee ‘নিখোঁজ’!