KMC Vote: ‘মুখ লুকোনোর জায়গা নেই, অস্তিত্ব সংকটে ভুগছে বিজেপি’: ফিরহাদ হাকিম

শান্তিপূর্ণ নির্বাচনের জন্য নির্বাচন কমিশন ও রাজ্য পুলিশকে ধন্যবাদ জানালেন বিদায়ী পুর প্রশাসক ও প্রার্থী ফিরহাদ হাকিম। একই সঙ্গে বললেন, বিজেপি অস্থিত্ব সংকটে ভুগছে। ওদের পায়ের তলায় মাটি নেই। তাই বিভিন্ন অভিযোগ করে মুখ লুকোনোর রাস্তা খুঁজছে বিজেপি।

রবিবার দূপুর ১.৩০ টা নাগাদ সপরিবারে চেতলা গার্লস স্কুলে ভোট দেন ফিরহাদ হাকিম। তার আগে সকাল থেকে ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়িয়েছেন। রাস্তায় সিপিএমের ক্যাম্প অফিস দেখে দাঁড়িয়ে গেলেন। ক্যাম্পে বসা সিপিএমের কর্মীদের খোঁজখবর নিলেন। খাওয়া হয়েছে কি না তাও জিগ্যেস করলেন। তখনও পর্যন্ত তাদের খাওয়া হয়নি শুনে সঙ্গে সঙ্গে নির্দেশ দিলেন খাবার পৌঁছে দেওয়ার।

একটা সময় ভোট দিয়ে চেতলার মাঠে যখন সপরিবারে বসলেন তখন একেবারেই রিল্যাক্স মুডে ফিরহাদ হাকিম। সকলের ববি দা। আদরের নাতনিকে কোলে নিয়ে নিশ্চিন্তে বসে গল্প জুড়ে দিলেন। জেতা নিয়ে তো টেনশনের কোনও ব্যাপারই নেই। মার্জিন নিয়েও ভাবছেন না। পাড়ার লোকজন এসে কুশল বিনিময় করে যাচ্ছেন। অনেক জায়গায় বিজেপির এজেন্ট নিয়ে প্রশ্ন করায় বললেন, ওদের স্থানীয় কোনো লোক নেই বাইরে থেকে লোক এনে বসাতে চাইছে। ওরা নির্বাচনী নির্দেশাবলি পড়েননি। বুথে এজেন্ট হিসেবে বসতে গেলে সংশ্লিষ্ট বুথের ভোটার হতে হবে। এখানেই আটকে গিয়েছে বিজেপি। সঙ্গে যোগ করলেন, প্রতিটি বুথে সিসিটিভি রয়েছে। ফলে নির্বাচন কমিশনও নজর রেখেছেন। মানুষ ভোট দিয়েছেন অবাধে।

আরও পড়ুন- Kolkata Municipal Vote: কলকাতায় পুরভোট অবাধ-শান্তিপূর্ণ, বিরোধীদের অশান্তির চেষ্টা কড়া হাতে দমন পুলিশের

Previous articleKolkata Municipal Vote: কলকাতায় পুরভোট অবাধ-শান্তিপূর্ণ, বিরোধীদের অশান্তির চেষ্টা কড়া হাতে দমন পুলিশের
Next articleফের বর্ণবিদ্বেষের অভিযোগ উঠল ইংলিশ প্রিমিয়ার লিগের ম‍্যাচে