ফের করোনা আক্রান্ত রাজ-শুভশ্রী, চলচ্চিত্র উৎসব মিস করবেন টলিউডের তারকা দম্পতি

২০২০ সালের অগাস্টে কোভিড আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তীও। মা হওয়ার কয়েক মাস পর শুভশ্রীও আক্রান্ত হয়েছিলেন করোনায়

ফের করোনায় (Corona) আক্রান্ত হলেন টলিউডের (Tollywood) শীর্ষ পরিচালক তথা তৃণমূল (TMC) বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। শুধু রাজ নন, আক্রান্ত তাঁর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Shubhrashree Ganguly)। এই সেলিব্রিটি দম্পতি দ্বিতীয়বার কোভিড পজিটিভ। টুইট করে এমন খবর নিজেই জানিয়েছেন রাজ। আপাতত তাঁরা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলেও জানিয়েছেন তৃণমূল বিধায়ক। তবে রাজ-শুভশ্রীর শিশু সন্তান ইউভানের করোনা টেস্টের রিপোর্টের বিষয়ে কিছু জানা যায়নি।

টুইটে রাজ চক্রবর্তী লেখেন, “আমি আর শুভশ্রী দু-জনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছি। সকলে সুরক্ষিত থাকুন। মাস্ক পরুন এবং করোনা সংক্রান্ত সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন।”

প্রসঙ্গত, করোনার জন্যই রাজ হারিয়ে ছিলেন তাঁর বাবাকে। ২০২০ সালের অগাস্টে কোভিড আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তীও। মা হওয়ার কয়েক মাস পর শুভশ্রীও আক্রান্ত হয়েছিলেন করোনায় ৷

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে ছিলেন না চেয়ারপার্সন রাজ চক্রবর্তী। তারপর রাজের টুইটে না থাকার বিষয়টি স্পষ্ট হয়। খুব স্বাভাবিকভাবেই এবার কলকাতা চলচ্চিত্র উৎসবে আসতে পারবেন না রাজ।

Previous articleএয়ার ইন্ডিয়া বিক্রিতে ব্যাপক দুর্নীতি, মোদি সরকারের ঘাম ছুটিয়ে আদালতে বিজেপি সাংসদ
Next article৩৬ ঘন্টারও কম সময়ে ১৫ হাজার রেজিস্ট্রেশন, গোয়ায় বিপুল সাড়া পেল তৃণমূলের ‘যুবশক্তি’