গোয়ায় বড় ধাক্কা বিজেপির, ক্ষোভ উগরে নির্বাচনের আগে দল ছাড়লেন রাজ্যের মন্ত্রী

আগামী ১৪ ফেব্রুয়ারি বিধানসভা নির্বাচন(assembly election)। তার ঠিক আগে গোয়ায় বড় ধাক্কা খেলো বিজেপি(BJP)। দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্তকে ইস্তফাপত্র পাঠালেন মন্ত্রিসভার সদস্য মাইকেল লোবো(Michael Lobo)। পাশাপাশি সংবাদমাধ্যমকে জানালেন, আশা করব আমার নির্বাচনী ক্ষেত্রে মানুষ এই সিদ্ধান্তকে সম্মানের সঙ্গে সমর্থন করবেন। ‌‌

নির্বাচনের ঠিক আগে দলত্যাগী বিধায়ক লোবো সংবাদমাধ্যমকে বলেন, ইতিমধ্যেই আমি আমার মন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়ে দিয়েছি, আগামী দিনে বিধায়ক পদ থেকে ইস্তফা দেব। এবং এই দল ছেড়ে অন্য দলে যোগ দেওয়ার জন্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করছি। পাশাপাশি তিনি আরো জানান, দলের কার্যকলাপে তিনি রীতিমতো বিরক্ত। গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পারিক্করের পর এই দলটাকে এগিয়ে নিয়ে যাওয়ার মতো কোন মানুষ আর নেই। পাশাপাশি নিজের সংগঠনের বিরুদ্ধে ক্ষোভ উগরে তিনি বলেন, “বর্তমানে এই বিজেপি দেশের সাধারণ মানুষের দল নয়।”

আরও পড়ুন:দলের কেউ খোঁজ নেয়নি, মুখ্যমন্ত্রীর ফল-মিষ্টি পেয়ে আপ্লুত বিজেপি নেতা

উল্লেখ্য, মাইকেল লোবোর আগে সাম্প্রতিক সময়ে বিজেপি ছেড়েছেন দলের আরও ২ বিধায়ক। নির্বাচন যত এগিয়ে আসছে গেরুয়া শিবিরের অন্দরে ক্ষোভ তীব্র হচ্ছে ততই। একে একে সংগঠন ছেড়ে যাচ্ছেন নেতৃত্বরা। এই পরিস্থিতির মাঝেই গত শনিবার কমিশনের তরফে ঘোষণা করা হয়েছে আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচন সম্পন্ন হবে গোয়াতে।

Previous articleদলের কেউ খোঁজ নেয়নি, মুখ্যমন্ত্রীর ফল-মিষ্টি পেয়ে আপ্লুত বিজেপি নেতা
Next articleAbhishek Banerjee: অভিষেক মডেল: ডায়মন্ড হারবারে কোভিড কন্ট্রোল রুম