Icc Test team: ২০২১ সালের আইসিসির বর্ষসেরা টেস্ট দলে জায়গা হল না বিরাট কোহলির

২০২১ সালের আইসিসির( ICC)বর্ষসেরা টেস্ট (Test) দলে জায়গা হল না বিরাট কোহলির ( Virat Kohli)। বৃহস্পতিবারই ২০২১ সালের বর্ষসেরা টেস্ট দল ঘোষণা করে আইসিসি। সেই দলে রোহিত শর্মা ( Rohit Sharma), রবিচন্দ্রন অশ্বিনরা( R Ashwin) জায়গা পেলেও জায়গা হল না ভারতের এই প্রাক্তন অধিনায়কের। ভারত ছাড়া আইসিসি টেস দলে জায়গা পেয়েছেন পাকিস্তানের তিন ক্রিকেটার। এছাড়া এই দলে রয়েছে নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার এবং অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও শ্রীলঙ্কার একজন করে ক্রিকেটার।

বৃহস্পতিবার আইসিসি যে দল ঘোষণা করেছে তাতে রয়েছেন ভারতের রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন এবং ঋষভ পন্থ। ব্যাট হাতে দীর্ঘদিন রান পাওয়ার কারণেই এই দলের বাইরে বিরাট। ২০১৯ সালের পর থেকে শতরান নেই তাঁর।

বৃহস্পতিবার আইসিসি যে টেস্ট দল ঘোষণা করেছে, সেখানে রোহিত ছাড়া দলের রয়েছেন আরেক ওপেনার শ্রীলঙ্কার দিমুথ করুণারত্নে। তিনে রয়েছেন অজি মার্নাস লাবুশেন। চারে ইংল্যান্ডের অধিনায়ক জো রুট। পাঁচে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। দলের অধিনায়ক তিনিই। অলরাউন্ডার হিসেবে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন এবং পাক স্পিনার ফাওয়াদ আলম। দলের তিন পেসার হলেন নিউজিল্যান্ডের কাইল জেমিসন এবং পাকিস্তানের হাসান আলি ও শাহিন শাহ আফ্রিদি।

আরও পড়ুন:Sachin Tendulkar: গতবারের পারিশ্রমিক পাননি, রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ থেকে সরে দাঁড়ালেন শচিন তেন্ডুলকর

Previous articleএবার থেকে প্রসবের সময় প্রসূতির সঙ্গে থাকতে পারবেন মা অথবা স্বামী, নির্দেশিকা জারি রাজ্য স্বাস্থ্যদফতরের
Next article২৭শে সাংসদদের বৈঠকে ডাকলেন মমতা