Mumbai Fire: মুম্বইয়ের বহুতলে বিধ্বংসী অগ্নিকাণ্ড,মৃত ২

সাতসকালে মুম্বইয়ের এক বহুতলে বিধ্বংসী আগুন। শনিবার সকাল সাতটায় সেন্ট্রাল মুম্বইয়ের তারদেও এলাকায় গান্ধী হাসপাতালের বিপরীতে একটি বহুতলের ১৮ তলায় আগুন লাগে। দমকলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও গোটা চত্বর কালো ধোঁয়ায় ভরে গিয়েছে। ইতিমধ্যে আগুনে পুড়ে মৃত্যু হয়েছে ২ জনের। গুরুতর অসুস্থ অবস্থায় ১৫ জনকে নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় একটি হাসপাতালে।মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন:Priyanka Chopra: মধ্যরাতে খুশির খবর শোনালেন প্রিয়াঙ্কা- নিক

দমকল সূত্রে জানা গিয়েছে, গান্ধি হাসপাতালের উল্টো দিকে কমলা বিল্ডিং নামে এই আবাসনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তার পর দ্রুত ছড়িয়ে পড়তে থাকে আগুন। কালো ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। দমকলের তরফ থেকে বলা হয়েছে, এটি একটি লেভেল থ্রি, অর্থাৎ তৃতীয় স্তরে বিধ্বংসী আগুন।স্বভাবতই আগুন লাগার ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।
মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনকর জানিয়েছেন, আপাতত আগুন নিয়ন্ত্রণে এসেছে, তবে ধোঁয়ার কারণে সমস্যা বাড়তে পারে। শ্বাসকষ্টের মুখে পড়তে পারেন বাসিন্দারা। যাঁরা হাসপাতালে ভর্তি রয়েছেন, তাঁদের মধ্যে ছ’জনের বয়স বেশি। তাঁদের অক্সিজেন সাপোর্টে রাখতে হয়েছে। সব মানুষকে উদ্ধার করা হয়েছে।

Previous articleWeather Forecast: ফের ঊর্ধ্বমুখী তাপমাত্রা, সকাল থেকেই শুরু বৃষ্টি
Next articleময়দানকে কাঁদিয়ে চলে গেলেন ময়দান কাঁপানো কিংবদন্তি সুভাষ ভৌমিক