UP Election: কানাইয়াকে লক্ষ্য করে ছোঁড়া হল কালি, কংগ্রেসের দাবি ওটা অ্যাসিড

শেষ লগ্নে উত্তরপ্রদেশে(UttarPradesh) জোরদার প্রচার শুরু করে দিয়েছে সমস্ত রাজনৈতিক দলগুলি। পিছিয়ে নেই কংগ্রেসও(Congress)। সিপিআই থেকে হাত শিবিরে যোগ দেওয়ার পর উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে কংগ্রেসের হয়ে প্রচারে নেমেছেন কানহাইয়া কুমার(Kanhaiya Kumar)। মঙ্গলবার লখনউতে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন কানহাইয়া। সেখানে তাঁকে লক্ষ্য করে কালি ছোড়ার অভিযোগ উঠল অজ্ঞাত পরিচয় এক যুবকের বিরুদ্ধে। যদিও কংগ্রেসের দাবি ওটা কালি নয়, অ্যাসিড(Acid)।

জানা গিয়েছে, কংগ্রেসের হয়ে ভোট প্রচারে মঙ্গলবার লখনউ গিয়েছিলেন কানহাইয়া কুমার। সেখানে বাড়ি বাড়ি গিয়ে প্রচারপত্র বিলি করেন তিনি। এরপর কংগ্রেসের দলীয় কার্যালয় কর্মীদের সঙ্গে বৈঠক করার সময় তাকে লক্ষ্য করে এক যুবক কালি ছোঁড়ে বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে ওই অভিযুক্তকে ধরে ফেলে দলীয় কর্মীরা। কংগ্রেস নেতৃত্বের দাবি, “কানহাইয়া কুমারের দিকে অ্যাসিড ছুঁড়েছিল যুবক। যুব নেতার সামনে তিন-চারজন যুবক দাঁড়িয়ে ছিলেন, তাদের সামনে পড়ে ওই অ্যাসিড।” যদিও এই ঘটনায় কানহাইয়া কুমার কোনরকম আহত হননি।

আরও পড়ুন:Anubrata Mondal: সিবিআই নোটিশকে চ্যালেঞ্জ!আদালতের দ্বারস্থ অনুব্রত মণ্ডল

মঙ্গলবার নির্বাচনী প্রচারের সাংবাদিক বৈঠক করেন কানহাইয়া কুমার। তিনি বলেন, “হাথরস, উন্নাও, লখিমপুরের ঘটনায় কংগ্রেস পথে নেমে প্রতিবাদ করেছে। যারা দেশ গড়ার কাজে হাত লাগায়নি কখনও, তারাই আজ দেশ বেচে দিচ্ছে। কংগ্রেস এই দেশ গড়েছিল, তারাই দেশকে বাঁচাবে।” পাশাপাশি দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর নেতৃত্বে এবার রাজ্য বিধানসভায় কংগ্রেস বড় ঘটনা ঘটে বলে জানান কংগ্রেসের এই তরুণ নেতা।

Previous articleIPL AUCTION: আইপিএল নিলামে দেখা যাবে ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারিকে
Next articleSandhya Update: কেমন আছেন সন্ধ্যা? জানাল মেডিক্যাল বোর্ড