Rohit Sharma: ‘বিরাট কোহলির নেতৃত্বের ধারাই জাতীয় দলে বজায় রাখতে চাই’, বললেন রোহিত

বিরাট যে জায়গায় দলকে রেখে গিয়েছে, সেখান থেকেই আমি এগিয়ে নিয়ে যেতে চাই, বললেন রোহিত

আগামীকাল আমেদাবাদে ওয়েস্ট ইন্ডিজের (  West Indies) বিরুদ্ধে তিন ম‍্যাচের একদিনের সিরিজের প্রথম ম‍্যাচ খেলতে নামছে ভারতীয় দল ( India Team)। চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দলে ফিরছেন রোহিত শর্মা ( Rohit Sharma)। এই সিরিজের হাত ধরে প্রথমবার সীমিত ওভারের পূর্ণ সময়ের অধিনায়ক হিসেবে আত্মপ্রকাশ হতে চলেছে রোহিত শর্মার। তার আগে রোহিত জানিয়ে দিলেন, বিরাট কোহলির নেতৃত্বের ধারাই জাতীয় দলে বজায় রাখতে চাই।

এদিন সাংবাদিক সম্মেলে রোহিত শর্মা বলেন,” বিরাট যখন অধিনায়ক ছিল, তখন আমি সহ-অধিনায়ক ছিলাম। ও যে জায়গায় দলকে রেখে গিয়েছে, সেখান থেকেই আমি এগিয়ে নিয়ে যেতে চাই। প্রত্যেকে ভারতীয় দলের থেকে ভাল পারফরম্যান্সই আশা করে। যে ভাবে আমরা খেলেছি সে ভাবেই খেলব। খুব বেশি পরিবর্তনের দরকার নেই। শুধু মানিয়ে নেওয়া এবং নতুন নতুন জিনিস চেষ্টা করে দেখার কথাই আমরা বলেছি। এমন নয় যে আমি এসে সব কিছু বদলে দেব। দলের প্রত্যেককে নিজের দায়িত্ব বোঝানোও আমার কাজ হতে চলেছে।”

টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন বিরাট কোহলি। এখনও অবধি দলের স্থায়ী অধিনায়কের ব‍্যান্ড কারও হাতে তুলে দেওয়া হয়নি। সেক্ষেত্রে মনে করা হচ্ছে টেস্ট দলেও রোহিতকে অধিনায়ক করা হবে। এ ব্যাপারে রোহিত বলেন, “এই মুহূর্তে আমার লক্ষ্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ এবং টি-২০ সিরিজে দলকে নেতৃত্ব দেওয়া। বেশি দূরে তাকাতে এখনই রাজি নই।”

আরও পড়ুন:Sourav Ganguly: বাগদেবীর বন্দনায় স‍ৌরভ গঙ্গোপাধ্যায়, স্ত্রীর নাচের স্কুল ‘দীক্ষা মঞ্জরি’-তে দিলেন অঞ্জলি

Previous articleSaraswati Puja: বাংলায় বাগদেবীর বন্দনা! সামিল সেলেবরাও
Next article‘উইঘুরদের গণহত্যাকারী’ চিনকে সমর্থন, তালিবানকে তোপ ISIS-এর