নতুন করে সাজানো হল জাতীয় ক্রিকেট অ‍্যাকাডেমি, ছবি পোস্ট বোর্ড সভাপতির

সোমবার টুইট করে জানানেল বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়

নতুন করে সাজানো হল জাতীয় ক্রিকেট অ‍্যাকাডেমি (NCA)। সোমবার টুইট করে জানানেল বিসিসিআই সভাপতি ( BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) এবং বোর্ড সচিব জয় শাহ ( Jay Shsh)।

ঢেলে সাজানো হল জাতীয় ক্রিকেট অ‍্যাকাডেমি। নতুন করে তৈরি করা হয়েছে মাঠ, স্টেডিয়াম এবং ক্রিকেটারদের থাকায় জায়গা। সোমবার বেঙ্গালুরুতে নতুন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির উদ্বোধন করলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়-সহ বোর্ডের বিভিন্ন আধিকারিকরা। এদিন টুইট করে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় লেখেন,” নতুন সাজে জাতীয় ক্রিকেট অ‍্যাকাডেমি।”

বোর্ড সচিব জয় শাহ টুইট করে লেখেন,” বোর্ডের নতুন এনসিএ-র ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। আমাদের সবার ভাবনার ফসল হিসেবে এটি একটি উৎকর্ষের কেন্দ্র হয়ে উঠতে চলেছে যেখানে প্রতিভার লালন-পালন করা হবে এবং দেশ থেকে ক্রিকেটার তৈরির প্রক্রিয়া বজায় রাখা হবে।”

আইপিএলের মেগা নিলামের কারণে বোর্ডের প্রায় সমস্ত কর্তাই রয়েছেন বেঙ্গালুরুতে। সোমবার জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি উদ্বোধনে হাজির ছিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ছিলেন সচিব জয় শাহ, এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ, বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল, আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য প্রজ্ঞান ওঝা প্রমুখ।

আরও পড়ুন:Maxwell ভারতীয় বংশোদ্ভূত ভিনি রামনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ম‍্যাক্সওয়েল

Previous articleSchool reopen : আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে খুলছে রাজ্যের প্রাথমিক ও উচ্চ প্রাথমিক স্কুল
Next articleVote: ফের চারে চার: সবুজ ঝড়ে উড়ে গেল গেরুয়া-লাল নিশান, বেহাল কংগ্রেসও