Sabyasachi: জয়ের পরে কালীঘাটে মমতাকে প্রণাম করে সস্ত্রীক অভিষেকের বাড়ি সব্যসাচী দত্ত

বিধানসভা পুরভোটে বিপুল জয়ের পরেই কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রণাম করতে গেলেন তৃণমূলের জয়ী নেতা সব্যসাচী দত্ত। বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

বিধাননগর পুরভোটে বিপুল জয়ের পরেই বাড়ি গিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Benarjee) প্রণাম করে এলেন তৃণমূলের জয়ী কাউন্সিলর সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta)। দলনেত্রীর আশীর্বাদ নেন তিনি। উপহার দেন শাড়ি।

সেখান থেকে সস্ত্রীক সব্যসাচী যান তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Benarjee) বাড়ি। সেখানে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। অভিষেকের মাকে প্রণাম করেন।

উল্লেখ্য, তৃণমূল সুপ্রিমো জানান, বিধাননগরের মেয়র কে হবেন সে বিষয়ে পরে সিদ্ধান্ত নেবেন। তবে, ফল ঘোষণার পরে সব্যসাচী দত্ত বলেন, নেত্রী যাঁকে দায়িত্ব দেবেন তিনিই বিধাননগরের মেয়র হবেন। তবে, সব্যসাচীর কথায় বিধাননগরের মেয়রের নামও মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা ও অভিষেকের সঙ্গে দেখা করে কলকাতার মেয়র তথা রাজ্যের মন্ত্রী সব্যসাচী দত্তের বাড়ি যান সব্যসাচী। সেখানে সৌজন্য বিনিময় করেন।

এদিন, ফল ঘোষণার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়়ি যান বিধাননগরে তৃণমূলেরজয়ী প্রার্থী কৃষ্ণা চক্রবর্তীও।

 

 

 

Previous articleSc EastBengal: কেরলের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড
Next articleAshok Bhattacharyya:হারলেন শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য