Suresh Raina: রায়না আইপিএলে দল না পাওয়ায় অবাক গাভাস্কর, না নেওয়ার কারণ ব‍্যাখ‍্যা সিএসকের কর্তার

সিএসকের সব থেকে ধারাবাহিক ক্রিকেটার ছিলেন তিনি। কেন রায়নাকে দলে নেওয়া হয়নি তা নিয়ে এবার মুখ খুললেন সিএসকের সিইও কাশী বিশ্বনাথ।

২০২২ আইপিএলের ( 2022 IPL) মেগা নিলামে অবিক্রিত থেকে গিয়েছেন সুরেশ রায়না ( Suresh Raina)। নিজের পুরোনো দল চেন্নাই সুপার কিংস ( CSK) হোক বা আইপিএলের অন‍্য কোন দল, কেউ রায়নাকে দলে নেননি। যা অবাক করেছে ক্রিকেট বিশেষজ্ঞদের। চেন্নাইয়ের হয়ে হয়ে ৪৬৮৭ রান রয়েছে রায়না। সিএসকের সব থেকে ধারাবাহিক ক্রিকেটার ছিলেন তিনি। কেন রায়নাকে দলে নেওয়া হয়নি তা নিয়ে এবার মুখ খুললেন সিএসকের সিইও কাশী বিশ্বনাথ।

এক সাক্ষাৎকারে সিএসকে সিইও কাশী বিশ্বনাথ বলেন,” খারাপ লাগলেও দলের স্বার্থে সুরেশ রায়নাকে কিনতে পারেননি। গত ১২ বছর ধরে সিএসকের সব থেকে ধারাবাহিক ক্রিকেটার রায়না। তাই ওকে না নিতে পারা আমাদের কাছে কষ্টের। কিন্তু আমাদের ভাবতে হয়েছে এই মূহূর্তে কে কী রকম ফর্মে আছে। দলের জন্য কোনটা ভাল হবে সেটা ভেবেই ক্রিকেটার কিনেছি। আমাদের মনে হয়েছে এই দলে রায়নার জায়গা নেই। তাই ওকে নেওয়া হয়নি।”

যদিও কাশী বিশ্বনাথের এই যুক্তি মানতে নারাজ ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কর। এই নিয়ে গাভাস্কর বলেন,”রায়নার জন্য আমি অবাক হয়েছি। ও বাঁ-হাতি ব্যাটার। অফ স্পিন করতে পারে। তাঁর উপর এত দিনের অভিজ্ঞ। অবশ্য গতবার দুবাইয়ে যে পিচে একটু বাউন্স ছিল সেখানে খেলতে সমস্যায় পড়ছিল রায়না। তাই হয়তো ফ্র্যাঞ্চাইজিদের মনে হয়েছে ভারতের পিচেও জোরে বোলারদের সামনে ও সমস্যায় পড়তে পারে। কেন কেউ রায়নাকে কিনল না সেটা অবশ্য দলের মালিকরাই বলতে পারবেন। তবে আমি খুব অবাক হয়েছি।”

আরও পড়ুন:India Team: ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজে রোহিতের ডেপুটি হলেন ঋষভ পন্থ

Previous articleপশ্চিমবঙ্গ কীরকম? IAS-দের স্পষ্ট ধারণা দিতে প্রদর্শনীর আয়োজন রাজ্য সরকারের
Next articleMamata: কোচবিহারে মুখ্যমন্ত্রী, সার্কিট হাউজে জেলার নেতৃত্বের সঙ্গে আলোচনা