Sc EastBengal: শক্তিশালী মুম্বইয়ের বিরুদ্ধে জয়কেই পাখির চোখ লাল-হলুদ কোচের

'আমাদের ঝুঁকি নিতে হবে এবং আমরা তৈরি। ইস্টবেঙ্গল জেতার জন্যই মাঠে নামে। আপাতত আমরা জয়ের স্ট্রাটেজি নিয়েই মাঠে নামব', বলেন মারিও

মঙ্গলবার আইএসএলের (ISL) পরবর্তী ম‍্যাচে নামতে চলেছে এসসি ইস্টবেঙ্গল (Sc EastBengal)। প্রতিপক্ষ শক্তিশালী মুম্বই সিটি এফসি (Mumbai City Fc)। হেভিওয়েট মুম্বই সিটি এফসির বিরুদ্ধে জয়কেই পাখির চোখ লাল-হলুদ কোচ মারিও রিভেরার। চলতি আইএসএলে এখনও পযর্ন্ত একটিতে জয় লাল-হলুদের। যার ফলে ১৭ ম‍্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে লাস্টবয় ইস্টবেঙ্গল। এই পরিস্থিতিতে মঙ্গলবার শক্তিশালী মুম্বই সিটি এফসির বিরুদ্ধে নিজেদের সেরা পারফরম্যান্স দিতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড।

মুম্বই সিটির বিরুদ্ধে প্রথম লেগে ড্র করেছিল এসসি ইস্টবেঙ্গল। সেই ফলাফল কি উদ্দীপ্ত করবে এই ম্যাচে? মঙ্গলবার মুম্বইয়ের বিরুদ্ধে কী স্ট্রাটেজিতে নামতে চলেছে লাল-হলুদ। জবাবে মারিও বলেন, “আমরা যদি ড্রয়ের জন্য খেলি, আমরা অল্প ভাগ্য নিয়েই আমরা ওদের আটকাতে পারব, যেভাবে আমরা প্রথম লেগে করেছি। কিন্তু আমরা জেতার জন্য নামব। আমাদের ঝুঁকি নিতে হবে এবং আমরা তৈরি। ইস্টবেঙ্গল জেতার জন্যই মাঠে নামে। আপাতত আমরা জয়ের স্ট্রাটেজি নিয়েই মাঠে নামব।”

প্রতি ম্যাচে ভালো লড়াই করেও কোনও না কোনও ভুল করেই চলেছে এসসি ইস্টবেঙ্গল। এগুলো নিয়ে কী আলোচনা চলছে? এই নিয়ে মারিও বলেছেন, “প্রতিটা ম্যাচের পর, আমরা ম্যাচটিকে পর্যালোচনা করি। আমরা ভুলটিকে খুঁজতে চেষ্টা করি এবং সেটিকে শুধরে নিই। এবং ভালো বিষয়গুলিকে সঙ্গে রাখি।”

এসসি ইস্টবেঙ্গলের নানা নেতিবাচকতার মধ্যে অন্যতম ইতিবাচক হল হীরা মন্ডল। আইএসএলে অন‍্যতম সেরা ফুটবলার। তরুণ বাঙালি ডিফেন্ডারকে নিয়ে মারিও বলেন, “হীরা একজন দুর্দান্ত ফুটবলার এবং ওর মধ্যে দারুণ কিছু স্কিল রয়েছে। যদি ও এরকমভাবে খেলতে থাকে এবং নিয়মিত শিখে নেয়, ও শীঘ্রই জাতীয় দলে জায়গা পাবে। কিন্তু এখন, ওকে আরও বেশি জানতে হবে আর ভুলগুলি শোধরাতে হবে। ও সঠিক পথেই যাচ্ছে।”

আরও পড়ুন:CAB: ঋদ্ধির আচরণে ক্ষুব্ধ সিএবি সচিব, বললেন, সৌরভের সঙ্গে আলোচনা প্রকাশ্যে আনা উচিত হয়নি ওর

Previous articleজঙ্গল পেরিয়ে সন্দেশখালিতে বাঘের হামলায় আহত ১, ঘুমপাড়ানি গুলিতে খাঁচাবন্দি
Next articleQueen Elizabeth ll : এবার করোনা আক্রান্ত হলেন ব্রিটেনের রানি