CWC বৈঠকে পাঞ্জাব হাতছাড়া হওয়ার কারণ ব্যাখ্যা করলেন সোনিয়া

পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে(assembly election) লজ্জাজনক হার হয়েছে কংগ্রেসের। চূড়ান্ত ভরাডুবির পর রবিবার ওয়ার্কিং কমিটির বৈঠকে(CWC) বসেছিল জাতীয় কংগ্রেস। সেখানে পাঞ্জাবে হারের কারণ ব্যাখ্যা করলেন কংগ্রেস(Congress) সভানেত্রী সোনিয়া গান্ধী(Sonia Gandhi)।

সূত্রের খবর, বৈঠকে পাঞ্জাবে হারের কারণ হিসেবে সরাসরি প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংকে দায়ি করেন সোনিয়া। জানান, বহু অভিযোগ আসার পরেও অমরিন্দরকে আড়াল করেছিলেন তিনি। এড়িয়ে গিয়েছিলেন তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ। বৈঠকের সোনিয়া গান্ধী একথা স্বীকার করার পর এক কংগ্রেস নেতা জানান, ক্যাপ্টেন সাহেবের বিরুদ্ধে প্রতিষ্ঠান বিরোধী মনোভাব তৈরি হওয়ার সঙ্গে সঙ্গে নেতৃত্বর উচিত ছিল ক্যাপ্টেনকে সরিয়ে দেওয়া। হাইকমান্ডের অপেক্ষা করা উচিত হয়নি।

আরও পড়ুন:“আমি আসানসোলে বহিরাগত হলে বারাণসীতে মোদি কী?” এই যুক্তিতেই বিজেপিকে “খামোশ” করলেন শত্রুঘ্ন

ওয়ার্কিং কমিটির বৈঠকে আলোচনার বিষয়টি প্রকাশ্যে আসার পর কংগ্রেসকে পাল্টা জবাব দিতে সময় নেননি ক্যাপ্টেন অমরিন্দর সিং। পাল্টা সরাসরি গান্ধী পরিবার এবং সোনিয়া- রাহুল- প্রিয়াঙ্কার নেতৃত্বকে দায়ী করেন কংগ্রেসের লজ্জাজনক হারের জন্য। স্পষ্ট ভাষায় তিনি জানিয়ে দেন, “কংগ্রেস কেবল পঞ্জাবে হারেনি, উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, গোয়া এবং মণিপুরে লজ্জাজনক ফল করেছে।”

Previous articleযুদ্ধবিধ্বস্ত ইউক্রেন ফেরত পড়ুয়াদের সঙ্গে সাক্ষাৎ করবেন মুখ্যমন্ত্রী
Next articleBreakfast News:ব্রেকফাস্ট নিউজ